Girl in a jacket

ভালুকায় ছুরিকাঘাতে ব্যবসায়ী খুন : গ্রেফতার ২

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা, ২০ এপ্রিল:-
ময়মনসিংহের ভালুকায় আসাদুল ইসলাম (৪৮) নামে এক পোল্ট্রি খাদ্য ব্যবসায়িকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার ধীতপুর গ্রামে। নিহত আসাদুল উপজেলার ভাওয়ালিয়াবাজু গ্রামের শামছুদ্দিনের ছেলে। পুলিশ ঘটনার সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সন্ধ্যায় উপজেলার ভাওয়ালিয়াবাজু থেকে অটোযোগে পোল্ট্রি খাদ্য ব্যবসায়ি আসাদুল ইসলাম তার শ্বশুর বাড়ি যাওয়ার জন্য ধীতপুর আকন্দ বাড়ির সামনে গিয়ে নামেন। এ সময় ৩/৪ যুবক আসাদুলের উপর ছুরি দিয়ে উপযুর্পরি আঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আসাদুলকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
নিহত আসাদুলের ভাই ও মামলার বাদি নাজমুল হক জানান, বেশ কয়েকদিন পূর্বে ধীতপুর গ্রামের আব্দুল মতিনের ছেলে মেহেদীর (২০) সাথে তার ভাইয়ের কথা কাটাকাটি হয়। এরই জের হিসেবে সোমবার সন্ধায় তার ভাই শ্বশুরবাড়ি বেড়াতে যাওয়ার পথে অটো থেকে নামা মাত্রই মেহেদী, সাব্বির ও রবিণসহ২/৩ তার ভাইকে ছরিকাঘাতে খুন করে পালিয়ে যায়। এ ঘটনায় তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২/৩ জনের নামে হত্যা মামলা দায়ের করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, পূর্বসত্রুতার জের ধরে এই হত্যাকান্ডটি ঘটতে পারে। ঘটনার সাথে জড়িত সাব্বির (১৬) ও রবিনকে (১৭) গ্রেফতার করা হয়েছে এবং মামলার অপরাপর আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

Share.

Comments are closed.