Girl in a jacket

ভালুকায় গাড়ি বিক্রেতার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে সংবাদ সম্মেলন

0

নিজস্ব প্রতিবেদক, দিগন্তবার্তা, ৬ মার্চ:

ময়মনসিংহের ভালুকায় এক শোরুম মালিকের বিরুদ্ধে গাড়ি বিক্রি করে প্রতারণা করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ৬ মার্চ শনিবার সকালে ভালুকা প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলন করেন ভূক্তভোগী ব্যাবসায়ী নুরুল ইসলাম কাজল মিয়া।

লিখিত বক্তব্যে নুরুল ইসলাম কাজল মিয়া বলেন, ভালুকা কলেজগেইট এলাকায় অবস্থিত ‘এলএনবি ও সৃজন মটরর্সের মালিক সুলতান আহমেদ ২১ লাখ টাকা নিয়ে একটি ত্রুটিপূর্ণ প্রিমিও এফ প্রাইভেটকার দেন। কিন্তু কিছুদিন গাড়ি চালানোর পর ওই গাড়িটি বিকল হয়ে যায়। পরে সুলতান মিয়ার কথায় গাড়িটি মেরামতের জন্য শোরুমে দেয়া হলে আর ফেরত দেননি। কিছুদিন পর গাড়ি আনতে সুলতান মিয়ার শো-রুমে গেলে তিনি গাড়ি দিবেনা বলে জানান। পরে আমি আমার প্রদানকৃত টাকা ফেরত চাইলে তার সন্ত্রাসী বাহিনি দিয়ে আমাকে জিম্মি করে একটি নন জুডিশিয়াল অলিখিত স্টেম্পে স্মাক্ষর ও আমার স্মাক্ষরিত ইসলামী ব্যাংকের ২টি চেক ছিনিয়ে নেয়।’

ভূক্তভোগী মো: নুরুল ইসলাম কাজল মিয়া আরও বলেন, ‘সুলতান আহমেদ সামান্য একজন মোটরগাড়ী মিস্ত্রি হয়ে এত তারাতারি কিভাবে কোটিপতি হলেন?। সুলতান আহমেদ সরকারের কর ফাঁকি দিয়ে ও মানুষের সাথে প্রতারণা করে রাতারাতি কোটিপতি হয়েছেন। সুলতানের কোটিপতি হওয়া নিয়ে তদন্ত করতে এনবিআরসহ সংশ্লিষ্ট দপ্তর ও প্রসাশনের দৃষ্ঠি আকর্শণ করেন তিনি। টাকা চাইতে গেলে কাজল মিয়াকে প্রাণে মেরে ফেলার হুমকিসহ তার বিরোদ্ধে আদলতে মিথ্যা মামলা করে হয়রানী করার হুমকি দিয়েছেন প্রতারক সুলতান মিস্ত্রি। তিনি তার টাকা উদ্ধারসহ এ প্রতারকের বিচার দাবি করেন।

এ বিষয়ে সুলতান মিস্ত্রীর বক্তব্য জানান জন্য তাঁর প্রতিষ্ঠানে গেলে দোকানটি বন্ধ পাওয়া যায়। এমনকি তার মোবাইল নম্বরে একাধিকবার ফোন দিলেও মোবাইলটি বন্ধ থাকায় তার বক্তব্য দেয়া সম্ভব হয়নি।

Share.

Comments are closed.