Girl in a jacket

ভালুকায় খাল থেকে যুবকের লাশ উদ্ধার

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা, ৬ ফেব্রুয়ারী:-
ময়মনসিংহের ভালুকায় খাল থেকে জসিম উদ্দিন (২৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ৬ ফেব্রুয়ারী শনিবার দুপুরে উপজেলার হবিরবাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে বিলাইজুড়ি খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত জসিম উদ্দিন পাশের ফুলবাড়িয়া উপজেলার রাঁধাকানাই গ্রামের তারা মিয়ার ছেলে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, পাশের ফুলবাড়িয়া উপজেলার রাঁধাকানাই গ্রামের তারা মিয়া স্ত্রী জোসনা বেগম ও ছেলে জসিম উদ্দিনকে নিয়ে উপজেলার জামিরদিয়া গ্রামের আব্দুল কাদের মোল্লার বাড়িতে দীর্ঘদিন ধরে ভাড়ায় বসবাস করে দিনমজুরীর কাজ করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। শনিবার সকালে জসিম উদ্দিন মাছ ধরতে যাবে বলে বর্শি নিয়ে বাসা থেকে বের হয়। দুপুরে ওই খালের পানিতে একটি জসিম উদ্দিনের লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে জসিম উদ্দিনের লাশটি উদ্ধার করে। নিহত জসিমের মা জোসনা বেগম জানান, তার ছেলের মৃগী রোগ ছিলো। সকালে মাছ ধরবে বলে বর্শি নিয়ে বাসা থেকে বের হয়ে যায়।
ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মেহেদী হাসান জানান, লাশ উদ্ধার ঘটনায় থানায় ইউডি মামলা হয়েছে। আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Share.

Comments are closed.