Girl in a jacket

ভালুকায় খাদ্যগুদাম কর্মকর্তার উপর মিল মালিকের হামলার অভিযোগ

0


আসাদুজ্জামান ফজলু ভালুকা (ময়মনসিংহ):-

ময়মনসিংহের ভালুকা খাদ্য গুদাম কর্মকর্তার উপর রাইসমিল মালিক কর্তৃক হামলার অভিযোগ উঠেছে। মঙ্গলবার বিকেলে দায়িত্ব হস্তান্তরের সময় নিজ কার্যালয়ের ভেতর এ ঘটনা ঘটে। এ ব্যাপরে মডেল থানায় ওই কর্মকর্তা বাদি হয়ে মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ভালুকা গুদাম কর্মকর্তা বদলীর কারণে নতুন গুদাম কর্মকর্তা মাসুদ আলম ফরহাদের কাছে দায়িত্ব হস্তান্তর করছিলেন। এ সময় উপজেলার বিরুনীয়া গ্রামের রাইসমিল মালিক রফিকুল ইসলা রবি সদ্য বিদায়ী গুদাম কর্মকর্তা আবুল বাশারের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয় এবং এক পর্যায়ে চেয়ার তুলে গুদাম কর্মকর্তা বাশারের উপর হামলা চালায়। এতে গুদাম কর্মকর্তা আবুল বাশারের নাকে ও হাতে রক্তাক্ত জখম হয়। পরে আহত গুদাম কর্মকর্তা ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে চিকিৎসা নেন।
এ ব্যাপারে গুদাম কর্মকর্তা আবুল বাশার জানান, ঘটনার সময় তিনি সদ্য যোগদানকারী গুদাম কর্মকর্তার কাছে দায়িত্ব হস্তান্তর করছিলেন। ওই সময় মিল মালিক রফিকুল ইসলাম রবি তাকে বিভিন্ন ধরণের গালাগাল শুরু করেন এবং চেয়ার দিয়ে আঘাত করেন।
রফিকুল ইসলাম রবি গুদাম কর্মকর্তার উপর হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, গুদাম কর্মকর্তা আবুল বাশারের কাছে আমি কিছু টাকা পাই। চার্জ বুঝিয়ে দিয়ে তিনি চলে যাওয়ার সময় পাওনা টাকা চাইতেই আমার সাথে খারাপ আচরণসহ চেয়ার নিয়ে হামলা করেন। এতে আমি আহত হয়েছি।
এ ঘটনায় ভালুকা মডেল থানায় সদ্য বিদায়ী গুদাম কর্মকর্তা আবুল বাশার বাদি হয়ে বুধবার সকালে রফিকুল ইসলাম রবির নাম উল্লেখ করে অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা (নম্বর-২৩, ধারা-৪৪৮, ১৮৬, ৩৩২, ৩০৭, ৫০৬ ও ১০৯ দন্ডবিধি) দায়ের করেন।

Share.

Comments are closed.