Girl in a jacket

ভালুকায় কিশোরীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

0

স্টাফ রিপোর্টিার, দিগন্তবার্তাঃ-

ময়মনসিংহের ভালুকায় ১১ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ঘটনায় ১২ আগস্ট রাতে কিশোরীর বাবা বাদী হয়ে ভালুকা মডেল থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ আসামীকে গ্রেফতার করে ১৩ আগস্ট বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছে।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, ফুলবাড়িয়া উপজেলার পুটিজানা ইউনিয়নের বেড়িবাড়ি গ্রামের মো. হযরত আলীর ছেলে নাহিদ হাসান ওরফে তাজমুল ওরফে আকরামুল ইসলম (২৫)  স্ত্রী সন্তান নিয়ে উপজেলার জামিরদিয়া মাস্টারবাড়ি গ্রামের মোফাজ্জল হোনের বাড়িতে ভাড়ায় বসবাস করেন।  অপরদিকে রংপুরের পীরগাছা থানার রতনপুর গ্রামের ওই কিশোরীসহ তার ছোট আরো দুই ভাই বাবা-মায়ের সাথে একই বাসার অপর কক্ষে বসবাস করে।

ঘটনার দিন বুধবার (১২ আগস্ট) বিকেলে ওই কিশোরী নাহিদ হাসানের কক্ষের সামনে থেকে রোদে শুকানো কাপড় আনতে যায়। এসময় বাসার অন্যান্য লোকজনের অনুপস্থিতিতে নাহিদ হাসান কিশোরীকে জোরপূর্বক তার কক্ষে নিয়ে ধর্ষণ করে। ঘটনার সময় মেয়েটির ডাক চিৎকার শুনে বাসার মালিকের পুত্রবধূ ওই কক্ষের দরজায় তালা দিয়ে দেয়। পরে ওই ঘটনায় মামলা করার পরপরই পুলিশ প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে ধর্ষক নাহিদকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে পাঠায়। ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে। আসামিকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে।

Share.

Comments are closed.