Girl in a jacket

ভালুকায় কাভার্ডভ্যানের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত : আহত ১

0

ময়মনসিংহ ভালুকায় এক কাভার্ডভ্যানের ধাক্কায় মোটরসাইল আরোহী দুই যুবক নিহত এবং একজন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার রাত ৯ টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হাজিরবাজার ড্রিমওর্য়াল্ডের সমানে।
হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় বিরুনীয়া থেকে মোটরসাইকেলযোগে তিন যুবক উপজেলার মাস্টারবাড়ি যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হাজিরবাজার ড্রিমওর্য়াল্ডের সমানে পৌছলে পিছন থেকে ঢাকাগামী কার্ভাডভ্যান (ট-করতোয়া-১৩-২৫৪৬) মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে উপজেলার কাইচান গ্রামের নজরুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (২৫), হাবিবুর রহমানের ছেলে হৃদয় (২৫) ও রাজৈ গ্রামের জাকির হোসেন (২৬) মহাসড়কের উপর ছিটকে পরে যান। এসময় ঘটনাস্থলেই আশরাফুল ইসলাম ও জাকির হোসেন মারা যান। খবর পেয়ে ভালুকা ফায়ারসার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আশঙ্কাজনক অবস্থায় হৃদয়কে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে প্রেরণ করেন।
ভালুকা ফায়ারসার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: আল মামুন জানান, ঘটনাস্থলেই দুই যুবক নিহত হয়েছেন। আহত যুবককে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পিছন থেকে মোটরসাইকলটিকে ঢাকাগামী কার্ভাডভ্যান ধাক্কা দিলে এই দুর্ঘটানটি ঘটে।

Share.

Comments are closed.