Girl in a jacket

ভালুকায় কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা

0

ময়মনসিংহের ভালুকায় বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ পড়ূয়া এক ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় কলেজ ছাত্রী বাদি হয়ে ১ জুলাই বুধবার রাতে মডেল থানায় মামলা দায়ের করেছেন।
মামলা ও ভিকটিমের পরিবার সূত্রে জানা যায়, উপজেলার নয়নপুর গ্রামের গাপাল মন্ডলের কলেজ পড়ুয়া ছেলে বিনয় মন্ডল এবং একই গ্রামের কলেজ পড়ূয়া ছাত্রীর সাথে দু’বছর ধরে প্রেমের সম্পর্ক ছিলো। এরই মাঝে বিয়ের প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীর সাথে বিনয় মন্ডলের শারীরিক সম্পর্কও গড়ে তুলে। কিন্তু বিভিন্ন অজুহাত দেখিয়ে সে বিয়ে না করে সময় পার করতে থাকে এবং এক পর্যায়ে বিয়ে করবেনা বলে অস্বীকৃতি জানায়। পরে ভিকটিম ঘটনাটি তার বাবা মার কাছে জানালে ইউপি চেয়ারম্যাসহ স্থানীয়ভাবে চেষ্টা করেও কোন ফয়সালা না হওয়ায় বুধবার রাতে কলেজ ছাত্রী বাদি হয়ে অভিযুক্ত বিনয় মন্ডলকে আসামী করে মডেল থানায় মামলা (নম্বর-৪) দায়ের করেছেন। এদিকে মামলা করায় ভিকটিম ও তার পরিবারকে বিভিন্ন ধরণের হুমকী দেয়া হচ্ছে বলে পরিবারটির অভিযোগ।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাঈনউদ্দিন জানান, ওই ঘটনায় মামলা হয়েছে এবং আসামী গ্রেফতারে চেষ্টা চলছে।

Share.

Comments are closed.