Girl in a jacket

ভালুকায় এক মুদি দোকানীর পরিবারকে করোনা আক্রান্তের অপবাদ দেয়ার অভিযোগ

0

স্টাফ রিপোর্টার :

ভালুকায় এক মুদি ব্যবসায়ীর পরিবারকে করোনা ভাইরাসে আক্রান্তের অপবাদ দিয়ে হয়রানীর অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, উপজেলার বান্দিয়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুস খানের ছেলে মুদি ব্যবসায়ী হাফিজ উদ্দিন (৫৩) বাড়ির পাশে চা পানের দোকান দিয়ে সংসার চালিয়ে আসছেন। গত ৭ জুন সকালে প্রতিবেশি মৃত বেলায়েত খানের ছেলে জামাল উদ্দিন খান মুদি ব্যবসায়ী হাফিজ উদ্দিনকে তার দোকানের সামনে গিয়ে তাকে হয়রানী করার জন্য মুদি দোকানী ও তার পরিবারের লোকজন করোনাভাইরাসে আক্রান্ত বলে অপবাদ দেয়।

মুদি ব্যবসায়ী হাফিজ উদ্দিন জানান, জামাল উদ্দিন খান আমাকে ও আমার পরিবারের সদস্যদের করোনাভাইরাসে আক্রান্ত বলে অপবাদ দিলে, তাকে এ অপবাদের প্রতিবাদ করি। পরে তাকে জামাল উদ্দিন তাকে বিভিন্ন ধরণের ভয়ভীতি ও হুমকী প্রদান করে।

এ ব্যাপারে জামাল উদ্দিন খান জানান, হাফিজ উদ্দিন ভাই বাদল মিয়া ঢাকায় থাকে। কয়েকদিন আগে সে রাতে বাড়িতে আসে এবং সকালে চলে যায়। আর এ বিষয়টি নিয়ে এলাকার লোকজন ওর শরীরে করোনা থোকতে পারে এমন বলাবলি করায় আমার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এ ঘটনায় জামাল উদ্দিনকে বিবাদী করে হাফিজ উদ্দিন বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্ত করা হচ্ছে।

Share.

Comments are closed.