Girl in a jacket

ভালুকায় এক ব্যবসায়ীর অফিসের জানালার গ্রিলকেটে ৩০ লাখ টাকা লুট

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা:-

ময়মসসিংহের ভালুকায় পাহাদারকে দড়ি দিয়ে বেঁধে মারধর করে জঙ্গলে ফেলে রেখে এক ব্যবসায়ীর অফিসের জানালার গ্রিলকেটে ভেতরে ডুকে সিন্দুকের তালা ভেঙে নগদ ৩০ লাখ টাকাসহ মালামাল লুট করে নিয়ে গেছে একটি সঙ্ঘবদ্ধদল। ঘটনাটি ঘটেছে শুক্রবার ভোররাতে উপজেলার মেহেরাবাড়ি এলাকায়। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছেন।
থানায় দেয়া অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মেহেরাবাড়ি এলাকায় অবস্থিত মিম এন্ড মাইছা এন্টারপ্রাইজের পাহারাদার মিজানকে (৬০) ঘটনার রাতে একটি সঙ্ঘবদ্ধদল দড়ি দিয়ে বেঁেধ মুখে কস্টেপ লাগিয়ে অফিসের অদূরে একটি আকাশমনি বাগানে ফেলে রাখে। পরে দুর্বৃত্তরা অফিসের পিছনের জানালার গ্রিলকেটে ভেতরে প্রবেশ করে নিচতলায় আসবাবপত্র ভাঙচুর ও কাগজপত্র তছনছ করে এবং দ্বিতীয়তলায় সিসি ক্যামেরার নেট লাইন কেটে সিন্দুকের তালা ভেঙে নগদ ৩০ লাখ টাকা, একটি সিপিও, সিসি ক্যামেরার ডিভিআর ও বিভিন্ন ব্যাংকের চেকবইসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র লুট করে নিয়ে যায়। এ ঘটনায় প্রতিষ্ঠানের ম্যানেজার মোস্তাক আহমেদ বাদি হয়ে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মিম এন্ড মাইছা এন্টারপ্রাইজের মালিক আমান উল্লাহ খান মাখন জানান, ভোররাতে খবর পেয়ে আমি অফিসে গিয়ে জানতে পারি, আমার অফিসের নাইটগার্ড মিজানকে হাত পা ও মুখ বেঁধে জঙ্গলে ফেলে রেখে ডাকাতদল অফিসের পিছনের জানালার গ্রিলকেটে ভেতরে প্রবেশ করে সিন্দুকের তালা ভেঙে নগদ ৩০ লাখ টাকা ও অন্যান্য জিনিসপত্র লুট করে নিয়ে যায়।
ভালুকা মডেল থানার ওসি মাইনউদ্দিন জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেছে। তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share.

Comments are closed.