Girl in a jacket

ভালুকায় এক পরিবারের চারজনসহ আরো ১৩ জন করোনায় আক্রান্ত

0

ময়মনসিংহের ভালুকায় দুই শিশুসহ এক পরিবারের চারজনসহ নতুন করে আরো ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। উপজেলায় আক্রান্ত মানুষের সংখ্যা দুইশ ছাড়িয়ে দাঁড়াল ২০২ জন। এই সময়ে সুস্থ হয়েছেন ১০ জন। আর তিনজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেছেন ভালুকা উপজেলা প্রশাসন।
নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে ভালুকা শিল্প পুলিশের চারজন এবং শিল্পখ্যাত হবিরবাড়ি ইউনিয়নের ছয়জন রয়েছেন। এদের মধ্যে স্বামী-স্ত্রী ও দুই শিশুসহ একই পরিবারের চারজন সংক্রমিত। কোভিট-১৯ শনাক্ত হওয়া এক শিশুর বয়স দুই এবং আরেক জনের চার বছর। এ ছাড়াও তিনজন সাধারণ মানুষ রয়েছেন।
প্রায় প্রতিদিনই হবিরবাড়ি ইউনিয়নয়ের কারখানা শ্রমিকদের আক্রান্তের খবর আসছে। তাই নিজের সচেতনতা থেকেই গত ১১জুন এক নারী নমুনা দেন কোভিট-১৯ পরীক্ষার জন্য। দুই দিন পর ময়মনসিংহের পিআির ল্যাবের করোনা পরীক্ষার ফলাফলে কোভিট-১৯ পজেটিভ আসে। পরের দিন ১৪ জুন ওই নারীর স্বামীসহ তাঁর দুই বাচ্চার নমুনা দেন পরীক্ষার জন্য। ছয় দিন পর গত সোমবার রাতে জানা যায় তাদের তিন জনের করোনা পজেটিভ। তবে তাদের কোনো করোনার উপসর্গ নেই। সবাই সুস্থ্য আছেন।
ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি মাসুদ কামাল বলেন, উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০২ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ১০ জন। নতুন করে সংক্রমিত হওয়া ১৩ জনের মধ্যে চারজন একই পরিবারের। এর মধ্যে দুই জন শিশু রয়েছেন।

Share.

Comments are closed.