Girl in a jacket

ভালুকায় অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা:-

ময়শনসিংহের ভালুকায় অজ্ঞাত (৪৫) লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। ২৫ সেপ্টেম্বর শুক্রবার  সকালে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কের সিডস্টোর বাজারের উত্তর পাশে পলাশ ফিলিং স্টেশনের কাছে আশঙ্কাজনক অবস্থায় এক ব্যক্তি পড়ে থোকে। খবর পেয়ে পুলিশ ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার সময় কে বা কারা একটি গাড়ি থেকে অজ্ঞাত ব্যক্তিকে ঘটনাস্থলে ফেলে রেখে যায়। এ সময় আহত ব্যক্তির কান্না শোনে আশ-পাশের লোকজন এসে পুলিশে খবর দেয়। আহত ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

রাস্তার পাশে ফেলে যাওয়ার পর আহত ব্যক্তি জানান. তাঁর বাড়ি ময়মনসিংহের চুরখাই এলাকায়। তাঁকে গাজীপুরের মাওনা এলাকায় মারধর করে এখানে ফেলে রেখে গেছে। নিহত ব্যক্তির শরীরের বিভিন্ন স্থানে মারপিটের আঘাতের চিহৃ রয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ভালুকা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন জানান,নিহত ব্যক্তির গায়ে আঘাতের চিহ্ন রয়েছে। সিআইডি পুলিশ ফিঙ্গার প্রিন্ট নেয়ার পর নিহতের পরিচয় সনাক্ত করা যাবে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

Share.

Comments are closed.