Girl in a jacket

ভালুকায় অগ্নিকান্ডে ১২ টি বসতঘর পুড়ে ছাই

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা:-

ময়মনসিংহের ভালুকায় আগুন লেগে একটি বাড়ির ১২টি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৯ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবারের দাবি। তবে হতাহতের কোন খবর পাওয়া যায়নি।
ভালুকা ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, ২৮ নভেম্বর শনিবার সন্ধ্যা সোয়া ৬টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মায়ের মসজিদ এলাকায় লীজ ফ্যাশনের পাশে অবস্থিত মৃত আলহাজ্ব তমিজ উদ্দিনের স্ত্রী ফুলবানুর একটি বাড়িতে আগুন লাগলে স্থানীয় লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। পরে খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিস প্রায় দুই ঘন্টা চেষ্টা করে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন।
বাসার মালিক জানান, রুমগুলোর ভাড়াটিয়ারা ডিউটিতে থাকা অবস্থায় অন্য একটি রুমের গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হয়ে খুব দ্রæত ছড়িয়ে পরে বাসার ১২টি রুম পুড়ে ছাই হয়ে যায়। যার কারণে রুমগুলোতে থাকা তাদের নগদ অর্থ, অলংকার ও নিত্য ব্যবহৃত আসবাপত্র পুড়ে ছাই হয়ে গেছে।
ভালুকা ফায়ার সার্ভিসের সিনিয়র অফিসার আল মামুন জানান, আগুন লাগার খবর পাওয়ার সাথে সাথেই আমাদের চৌকস টিম ঘটনাস্থলে গিয়ে প্রায় ২ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রনে আনে। গ্যাস সিলিন্ডারের পাইপের লিকেজ থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। আগুনে প্রায় ৯ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে এবং আর ৩৫ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

Share.

Comments are closed.