Girl in a jacket

ভালুকার হাওয়েল টেক্সটাইল মিলের ভেতর শ্রমিকের রহস্যজনক মৃত্যু

0

স্টাফ রিপোর্টার,দিগন্তবার্তাঃ-

ময়মনসিংহের ভালুকায় হাওয়েল টেক্সটাইল মিলের ভেতর আশরাফুল ইসলাম মিন্টু (২৭) নামে এক শ্রমিকের রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত মিন্টু পাশের ত্রিশাল উপজেলার ধানিখলা ইউনিয়নের চৌপাগারিয়া গ্রামের আব্দুল হাইয়ের ছেলে। তিনি ওই কারখানায় ফিডারম্যন হিসেবে চাকুরি করতেন। ঘটনাটি ঘটেছে ২২ আগস্ট শনিবার সকালে ফ্যাক্টরীর ভেতর।

স্থানীয়রা জানান, সকাল ৮ টার সময় মিন্টু কাজে যোগদান করেন। একটু পরই ফ্যাক্টরীর লোকজন স্থাণীয় সিদ্দিকুর রহমানের যোগসাজেশে বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য ফ্যাক্টরীর ভেতর থেকে মিন্টুর মরদেহ বের করে নিয়ে যাওয়ার চেষ্টা করে।  এ সময় স্থানীয় লোকজন বাঁধা দিলে পূণরায় লাশটি ভেতরে নিয়ে যায়। পরে থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায় এবং ৬ থেকে ৭ ঘন্টা ভেতরে আলোচনা শেষে  নিহতের লাশ থানায় নিয়ে যায়।

সিদ্দিকুর রহমান জানান, নিহতের পরিবারের সাথে কথা বলে ঘটনাটি মিমাংশা করা হয়েছে।ময়নাতদন্তের পর লাশ পরিবারের লোকজন নিয়ে যাবে।

নিহত মিন্টুর ছোট ভাই রুবেল মিয়া জানান, কাজ করতে গিয়ে কিভাবে তার ভাই মারা গেছে তা তিনি বলতে পারেননি। তবে মামলা না করে লাশ নিয়ে যাবে বলে তিনি জানান। ফ্যাক্টরীর লোকদের সাথে তার কাকা কামরুল আপোষের বিষয়ে কথা বলেছেন। 

ফ্যাক্টরীর ম্যানেজার তোফাজ্জল হোসেন জানান, ফিডারম্যানের চাকরী করতেন মিন্টু মিয়া। ভেতরে দুঘর্টনায় সে মারা গেছে। পরে পরিবারের লোকদের সাথে মিচুয়েল করা হয়েছে।

ভালুকা মডেল থানার ওসি মাইনউদ্দিন জানান, লোকটা ফ্যাক্টরীর ভেতর এক্সিডেন্টে মারা গেছে। থানায় ইউডি মামলা হয়েছে। আগামীকাল (২৩ আগস্ট) রোববার ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে।

Share.

Comments are closed.