Girl in a jacket

ভালুকায় মহানবীর (সাঃ) নামে ফেইসবুকে কটূক্তির অভিযোগে গ্রেফতার ৩

0

স্টাফ রিপোর্টাার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহের ভালুকায় মহা মহানবীর(সাঃ) নামে ফেইসবুকে কটূক্তি করায় দুই সহোদরসহ ৩জনকে ভালুকা মডেল থানা পুলিশ গ্রেফতার করেছে । গ্রেফতার কৃতরা হলো জাহাঙ্গীর আলম (২২), আসাদুজ্জামান (২২) ও তার ছোট ভাই মিজানুর রহমান (২০)। ঘটনাটি ঘটে সোমবার রাতে (৩নভেম্বর)।
থানা সূত্রে জানা যায়, উপজেলার হবিরবাড়ি ইউনিয়নের গাংগটিয়া গ্রামের হেলাল উদ্দিন ছেলে জাহাঙ্গীর আলম গাংগাটিয়া যুব সংঘ নামে একটি ফেইস বুক আইডি থেকে আল­াহর রাসুল প্রিয় নবী হজরত মুহাম্মদ (সাঃ) নামে কুটুক্তি করে পোস্ট দেয়া পর সেই পোস্টটি কপি করে বড়চালা গ্রামের ইসমাঈলের ছেলে মিজানুর রহমান তার ব্যক্তি ফেইস বুক আইডিতে পোস্ট দেয়ার পর বিষয়টি স্থানীয় জনগণ ভালুকা মডেল থানা অফিসার ইনচার্জকে অবগত করে রাতেই জাহাঙ্গীর ও মিজানকে আটক করে। তাদের স্বীকারোক্তিতে সোমবার দুপুর মিজানের বড় ভাই আসাদকে আটক করে। আসাদ ভালুকা ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্র। মিজান একটি স্থানী ডিস অফিসে চাকুরি করে। মিজানের ফেইস বুক আইডি তার বড় ভাই আসাদ চালাতো।এ ঘটনায় স্থানীয় এক যুবক রকিবুল হাসান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন। মামলা নং ১২ তারিখ ০৩.১১.২০২০।
ভালুকা মডেল থানা ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, আমি খবর পেয়েই রাতেই দুইজনকে আটক করা হয়। তাদের স্বীকারোক্তি মতে আসাদকে আটক করা হয়।

Share.

Comments are closed.