Girl in a jacket

ভালুকায় বালিবুঝাই ট্রাক-মিনিট্রাক সংঘর্ষে দুই সহোদর ব্যবসায়ীর মৃত্যু

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-

ময়মনসিংহের ভালুকায় মিনিট্রাক ও বালুবুঝাই ট্রাকের সংঘর্ষে মনিরুজ্জামান (৩৩) ও জুবাইদুল ইসলাম লাভলু (৩০) নামে দুই সহোদরের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার ভোররাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ি ঢালীবাড়িমোড় এলাকায়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে শেরপুর সদর থেকে ছেড়ে আসা একটি মিনি ট্রাক (ঢাকা মেট্রো-ন-১৭-৩৮৪৪) ঢাকায় যাওয়ার পথে ভালুকা উপজেলার হবিরবাড়ি এলাকার ঢালীবাড়ি মোড়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকাগামী একটি বালুবুঝাই ট্রাকের পিছনে ধাক্কা খায়। এ সময় মিনি ট্রাকটি ধুমড়েমুচরে গিয়ে যাত্রী শেরপুর জেলার মীরগঞ্জের মৃত নুরুল ইসলামের দুই ছেলে মিষ্টি ব্যবসায়ী মনিরুজ্জামান ও জুবাইদুল ইসলাম লাভলু গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদেরকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের দু’জনকেই মৃত ঘোষণা করেন।
ভালুকা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আকতার জানান, নিহত দুই ভাই মিষ্টি ক্রয়ের জন্য সম্ভবত ঢাকায় যাচ্ছিলেন। ট্রাকে থাকা খলি মিষ্টির কার্টনে তিন লাখ টাকা পাওয়া গেছে। দুর্ঘটনাকবলিত মিনি ট্রাকটি জব্দ করা হয়েছে।

Share.

Comments are closed.