Girl in a jacket

ভালুকায় নারী মিল শ্রমিককে ধর্ষণ চেষ্টা: থানায় অভিযোগ

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা, ২৫ জানুয়ারী:-

ময়মনসিংহের ভালুকায় এক নারী মিল শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার উথুরা ইউনিয়নের বনগাঁও গ্রামে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগে জানা যায়, উপজেলার বনগাুঁ গ্রামের মোসলেম উদ্দিনের মেয়ে মোর্শেদা আক্তার (২৫) উপজেলার ভরাডোবাস্থ সীমা স্পিনিং মিলসে চাকরি করে আসছিলেন। সেই সুবাদে প্রতিদিন ডিউটি করতে অফিসে যাওয়া আসার পথে নারী লোভী একই এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে মোতালেব হোসেন তাকে রাস্তাঘাটে প্রায়ই উত্ত্যক্ত করত এবং বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিলো। ২১ জানুয়ারী রাত ১১ টার সময় মোর্শেদা অফিস থেকে ডিউটি শেষ করে বাসায় ফেরার পথে বনগাঁও গ্রামের আজহার মাস্টারের বাড়ির পশ্চিম পাশে পায়ে হাঁটার রাস্তায় পৌছানোর পর আকস্মিক ভাবে মোতালেব তাকে পিছন থেকে ঝাপটে ধরে জোরপূর্বক ধর্ষণ করার চেষ্টা করে। জোরজবরদস্তির এক পর্যায়ে মোর্শেদার ডাক চিৎকার শুনে তার মা এবং ভাই দৌড়ে ছুটে আসলে সেখান থেকে মোতালেব পালিয়ে যায় এবং এ বিষয়ে মোর্শেদা কাউকে কিছু বললে কিংবা পুলিশকে জানালে তাকে একেবারে মেরে ফেলার হুমকি প্রদান করে।

মামলার বাদী মোর্শেদা জানান, আমার স্বামীর সাথে ছাড়াছাড়ির পর আমি দুই সন্তানকে নিয়ে খুব কষ্টে ফ্যাক্টরিতে চাকরি করে দিনযাপন করছি। মোতালেব বার বার আমার অসহায়ত্বের সুযোগ নেয়ার চেষ্টা করে ব্যর্থ হয়ে অবশেষে আমাকে ধর্ষনের চেষ্টা করে। বিষয়টি নিয়ে কান্নাজড়িত কণ্ঠে মোর্শেদার মা বলেন, এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করার পর মোতালেব বিভিন্ন ভাবে আমাদের পরিবারকে হুমকি প্রদান করছে যাতে আমরা অভিযোগ তুলে নেই। আমরা গরীব বলে কি সুষ্ঠু বিচার পাবনা। তিনি আরো বলেন, আইনের প্রতি আমার সম্পূর্ণ ভরসা রয়েছে। ঘটনাটি নিরপেক্ষ তদন্ত করে প্রচলিত আইনে মোতালেবের কঠিন শাস্তি দাবি করে উর্ধ্বতন কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন মোর্শেদার পরিবার ও এলকার লোকজন। এ ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত মোতালেব বিষয়টি অস্বীকার করেন।

ভালুকা মডেল থানার এসআই রঞ্জন কুমার ভৌমিক জানান, অভিযোগ পেয়েছি, ঘটনা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Share.

Comments are closed.