Girl in a jacket

ভালুকায় খাদ্যবান্ধব কর্মসূচির ৩২ বস্তা চাল উদ্ধার

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহের ভালুকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে যাওয়ার সময় খাদ্যবান্ধব কর্মসূচির ৩২ বস্তা (৩০ কেজির) চাল উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। সোমবার ভোররাতে উপজেলার আঙ্গারগাড়া উত্তর বাজার এলাকা থেকে একটি টেম্পুতে থাকা ১৮ বস্তা ও একটি পরিত্যাক্ত ঘর থেকে ১৪ বস্তা চাল উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার রাতে স্থানীয় লোকজন উপজেলার আঙ্গারগাড়া উত্তর বাজার এলাকায় একটি টেম্পুতে খাদ্যবান্ধব কর্মসূচির ১৮ বস্তা চাল দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে জানান। পরে ভালুকা মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে টেম্পুতে থাকা ১৮ বস্তা চাল ও বাজারের আব্দুর রাজ্জাকের পরিত্যাক্ত একটি ঘর থেকে ১৪ বস্তা চাল উদ্ধার করে থানায় নিয়ে আসে।
ভালুকা খাদ্যগোদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসিএলএসডি) মাসুদ আলম ফরহাদ জানান, গত ৫ নভেম্বর চাঁনপুর বাজারের ডিলার আনোয়ার হোসেন আনু খাদ্যবান্ধব কর্মসূচির ৫৭৪ বস্তা (৩০ কেজির) ১৭ টন ২২০ কেজি চাল উত্তোলন করে নিয়ে যান। সোমবার (৯ নভেম্বর) থেকে চালগুলো ১০ টাকা কেজি দরে বিক্রির কথা রয়েছে।
ভালুকা মডেল থানার এসআই রুহুল আমীন-২ জানান, চালগুলো আটক করে ৯৯৯ নম্বরে জানানোর পর সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে চালগুলো উদ্ধার করা হয়। খাদ্যবান্ধব কর্মসূচির চালগুলো উপজেলার চানঁপুর বাজারের ডিলার আনোয়ার আনুর বলে জানা গেছে। চালগুলো বিক্রির উদ্দেশ্যে হয়তো টেম্পুতে করে নিয়ে যাওয়া হচ্ছিলো। টেম্পুচালক ঢালুয়াপাড়ার মৃত আব্দুল জলিলের ছেলে তোতা মিয়াকে (৫৫) জিজ্ঞাসাবাদ করার জন্য থানায় আনা হয়েছে। ডিলারকে গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে। বিষয়টি দূর্নীতি দমন কমিশনকে (দুদক) অবহিত করে থানায় সাধারণ ডায়েরী করা হয়েছে।

Share.

Comments are closed.