Girl in a jacket

ভালুকায় ইউপি সদস্যকে কুপিয়ে আহত

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তাঃ-

ময়মনসিংহের ভালুকায় লিয়াকত আলী (৬০) নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে আহত করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে উপজেলার উরাহাটি গ্রামে। এ ঘটনায় মডেল থানায় মামলা (নম্বর-১৪) দায়ের করা হয়েছে।
লিখিত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় উপজেলার ১১ নম্বর রাজৈ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড সদস্য লিয়াকত আলী উরাহাটি পূর্বপাড়ার রতন মিয়ার মুদি দোকানের সামনে পূর্বসত্রুতার জের হিসেবে একই গ্রামের সিরাজুল ইসলামের ছেলে স্থাণীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন মাসুদের কথা কাটাকাটি হয়। এ সময় মাসুদ, কানন ও সুমনসহ কতিপয় যুবক লিয়াকত আলীর উপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয় লোকজন আহত লিয়াকত আলীকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় আহত ইউপি সদস্য লিয়াকত আলীর ছেলে এরশাদ আলী বাদি হয়ে ভালুকা মডেল থানায় মামলা (নম্বর-১৪) দায়ের করেন।
অভিযোগকারী এরশাদ আলী জানান, ঘটনার সময় তার বাবা লিয়াকত আলী স্থাণীয় লোকজনদের সাথে কথা বলছিলেন। এ সময় ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন মাসুদের নেতৃত্বে কানন ও সুমনসহ ৪/৫ যুবক দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে তার বাবার উপর হামলা চালায় এবং কুপিয়ে তার বাবাকে মারাত্মক আহত করে।
এ ব্যাপারে অভিযুক্ত দেলোয়ার হোসেন মাসুদ জানান, ঘটনার সময় মেম্বারের সাথে হাতাহাতির ঘটনা ঘটেছে। কিভাবে মাথা ফেটেছে তা আমার জানা নেই।
ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন জানান, লিখিত অভিযোগের ভিত্তিতে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

Share.

Comments are closed.