Girl in a jacket

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ জেলা কমিটির পরিচিতিসভা

0

মো.জাকির হোসেন, ময়মনসিংহ প্রতিনিধি

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ জেলা শাখা কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত হয়।
মঙ্গলবার (১৭ নভেম্বর) সকাল ১১ টায় ময়মনসিংহ নগরীর কৃষ্টপুর ডি.এস কামিল মাদ্রাসার হল রুমে এ পরিচিত সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি তারেক সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানটির উদ্ধোধন করেন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা ও সভাপতি মীর মো: সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড.মোঃ আক্কাছ উদ্দিন ভূইয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যান সোসাইটির ময়মনসিংহ জেলা কমিটির উপদেষ্টা, দৈনিক ময়মনসিংহ প্রতিদিন এর সম্পদাক ও প্রকাশক ড.ইদ্রিছ খান, ডাঃ মো.মোস্তাফিজুর রহমান, গোলাম কিবরিয়া পলাশ, মুশিদুল আলম, জেলা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.শামীম হোসাইন। এছাড়াও জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত প্রিন্ট ও ইলেকট্রনিক সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তৃতায় বলেন, সাংবাদিকদের তথ্য নির্ভর ও সঠিক সংবাদ প্রকাশ করতে হবে। অনেক সময় প্রশাসন সংবাদের উপর ভিত্তি করে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করে থাকে। অনেক সময় সাংবাদিকরা বিভিন্ন দপ্তরে তথ্যর জন্য গেলে হয়রানির শিকার হয়। কমন একটি হয়রানি হচ্ছে চাঁদাবাজি মামলা। এ বিষয়ে সতর্ক থাকতে হবে।

জেলা কমিটির পরিচিত সভা শেষে সকল নেতৃবৃন্দের হাতে ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি এবং শেষে মোনাজতের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

Share.

Comments are closed.