Girl in a jacket

বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে ময়মনসিংহে বিক্ষোভ মিছিল

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
কুষ্টিয়ায় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষ্কর্য ভাঙ্গার প্রতিবাদে ময়মনসিংহ জেলা যুবলীগ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে। বিক্ষোভ মিছিল আর প্রতিবাদে উত্তাল ময়মনসিংহ।
রবিবার (৬ নভেম্বর) দুপুরে শহরের স্টেশন মোড় থেকে জেলা যুবলীগের সিনিয়র যুগ্মআহবায়ক শাহারিয়ার মোহাম্মদ রাহাত খানের নেতৃত্বে ও  মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল পাঠানের নেতৃত্বে  এবং ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহিনুর রহমানের নেতৃত্বে বিশাল এ বিক্ষোভ মিছিল বের করা হয়। এছাড়াও ময়মনসিংহ শিববাড়ি জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে এক বিক্ষোভ মিছিল বের করেন এড. আজাহারুল ইসলাম। বিক্ষোভ মিছিলটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে গাঙ্গিনারপাড় মোড়ে সংক্ষিপ্ত বক্তব্যের মাধ্যমে শেষ হয়। 
এসময় রাহাত খান তার বক্তব্যে বলেন যারা ভাস্কর্য অবমাননা করেছে সেইসব উগ্র জঙ্গিবাদ গোষ্ঠি, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে  যুবলীগের প্রতিটি নেতা কর্মীদের প্রতিরোধ গড়ে তুলার জন্য সকলকে সজাগ থাকতে হবে ।
জেলা যুবলীগের আহবায়ক এড. আজাহারুল ইসলাম দুষ্কৃতিকারীদের উদ্দেশ্যে বলেন , যার কারণে দেশ স্বাধীন হয়েছে তার স্মৃতি মুছে দিতে চাও, তোমাদের আশা পূরণ হবে না। যতদিন বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিকেরা মাঠে থাকবে ততদিন তোমাদের স্বপ্ন স্বপ্নই থেকে যাবে বাস্তবে রূপ নিবে না। দেশের শান্তি শৃঙ্খলা অতিতের চেয়ে বর্তমানে অনেক শান্তি প্রিয়। এই শান্তি একটি কুচক্রী মহলের কাছে সহ্য হচ্ছে না। তাই একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। 
বিক্ষোভ মিছিলে উপস্হিত ছিলেন জেলা আওয়ামী যুবলীগ সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

Share.

Comments are closed.