Girl in a jacket

পত্রিকায় সংবাদ প্রকাশের পরঃ গফরগাওয়ের সেই গৃহহারা অসহায় বিধবার পাশে ওসি ও ইউপি চেয়ারম্যান

0

গফরগাঁও(ময়মনসিংহ)প্রতিনিধিঃ
ঘটনা নৃশংস। আপন ভাইয়ের দেয়া আগুনে পুড়ে ছাই হয়ে যায় বিধবা নারী মর্জিনা খাতুনের ঘর। ঘর হারা এ বিধবা নারীর পাশে ভায়ের ছায়া নিয়ে এগিয়ে আসেন গফরগাঁও থানার ওসি।অভিযুক্ত কে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসেন।শুধো তাই নয় এ বিধবাকে ঘর করার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দেন তিনি।তুলে দেন নগদ ৫ হাজার টাকা।
বুধবার সকালে এ দৃষ্টান্ত স্থাপন করেন ময়মনসিংহের গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার আর তার সাথে ছিলেন ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন।
বুধবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে বিধবার হাতে নগদ ৫ হাজার টাকা তুলে দেন ওসি অনুকূল সরকার এবং আরও ৫হাজার টাকা ও ১ হাজার ইটের ব্যবস্থা করেন ইউপি চেয়ারম্যান শামছুল আলম খোকন।
উল্লেখ্য গতকাল বাংলা পত্রিকায় “বিধবার ঘরে আগুন দিল ভাই” শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়।পরে প্রশাসনের নজরে আসে বিষয়টি। গ্রেফতার করা হয় অভিযুক্ত নুরু মিয়াকে।বুধবার সকালে ময়মনসিংহ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয় নুরু মিয়াকে।
ইউপি চেয়ারম্যান শামসুল আলম খোকন বলেন,আমি ঘটনা অবগত হই।পরে ঘটাস্থল পরিদর্শন করি ওসি সাহেবের সাথে।বিধবা মহিলাকে সহায়তা করা হয়েছে।আরও সহায়তা করা হবে।
ওসি অনুকূল সরকার বলেন,পুলিশ জনগনের বন্ধু।আর এক বন্ধু আরেক বন্ধুর বিপদে এগিয়ে আসে। অভিযুক্ত কে গ্রেফতার করে আইনের আওতায় আনা হয়েছে। এর পাশাপাশি পুলিশের এই মানবিক কর্মকর্তা আরও বলেন নগদ অর্থ আমি আমার সাধ্যমত সহায়তা দিয়েছি।

Share.

Comments are closed.