Girl in a jacket

নোয়াখালীতে সাংবাদিক হত্যার ঘটনায় ময়মনসিংহে মানববন্ধন

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
নোয়াখালীর কোম্পানীগঞ্জে সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কিরকে গুলি করে হত্যার ঘটনায়ময়মনসিংহে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বৃহস্পতিবার ( ২৫ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১টায় ময়মনসিংহ গাঙ্গিনারপাড় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর ময়মনসিংহ মহানগর ও জেলা কমিটির পক্ষ থেকে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত।
সাংবাদিক বোরহান উদ্দিন মোজাক্কির পেশাগত দায়িত্ব পালনের সময় সন্ত্রাসীদের গুলিতে নিহত হওয়ায়  মানববন্ধনে তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানানো হয়।  সেইসাথে সঠিক তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি সবিনয় অনুরোধ জানানো হয়। উক্ত মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া পলাশ, ময়মনসিংহ জেলা কমিটির সহ সভাপতি জাকির হোসাইন, জেলা কমিটির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শামীম হোসাইন, দপ্তর সম্পাদক আবুল বাশার লিংকন, সাহিত্য বিষয়ক সম্পাদক তাইজুল ইসলাম জুয়েল।
ময়মনসিংহ মহানগর কমিটির সাধারণ সম্পাদক মিজানুর রহমান, এছাড়াও ময়মনসিংহ বিভাগীয় সাংবাদিক সংস্থার সাধারণ সম্পাদক আজাহরুল ইসলাম, ময়মনসিংহ সম্মিলিত প্রেসক্লাবের সভাপতি রবিউল আওয়াল রবি সহ  রোকসানা আক্তার, সালাউদ্দিন উজ্জ্বল, আজিজুল ইসলাম, খোকন সাহা, আলাদীন সানী, নওমী জাহান নিঝুম প্রমূখ।

Share.

Comments are closed.