Girl in a jacket

নির্ষাতিত নিপীড়িত গণমানুষের দোয়ায় বিএনপি আবারো ক্ষতায় অধিষ্ঠিত হবে -ডাক্তার রানা

0

গফরগাঁও প্রতিনিধিঃ-
ময়মনসিংহের গফরগাঁও উপজেলা যুবদল ও শ্রমিক দলের পরিচিতিসভা ও বিএনপি সরকারের সাবেক জ¦ালানী প্রতিমন্ত্রী মোশাররফ হোসেনের রোগ মুক্তি ও সুস্থতা কামনায় অনুষ্ঠান স্থলের গফরগাঁও পুলিশের অনুমতি না পাওয়ায় অন্যত্র একটি জায়গায় গত ৩ অক্টোবর শুক্রবার বিকালে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। ময়মনসিংহ (দক্ষিণ) জেলা বিএনপি যুগ্ন আহবায়ক ডাক্তার মোফাখখারুল ইসলাম রানা এ সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
সভায় সভাপতিত্ব করেন, গফরগাঁও উপজেলা বিএনপি সাবেক সাধারণ সস্পাদক শেখ মোঃ ইসাহাক। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা যুবদলের আহŸায়ক সরদার মোঃ খুররম, শ্রমিকদলের আহŸায়ক আব্দুল গফুর হাসান, যুবদল নেতা মাহফুজুর রহমান, মোঃ আতিকুল ইসলাম, মানিক মাষ্টার, শ্রমিক নেতা ফরহাদ হোসেন প্রমূখ। পরিচিতি সভায় প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী তাদের পদপদবির পরিচয় ও নির্যাতনের বর্ননা দেন এবং অনেকেই কান্নায় ভেঙ্গে পড়েন। পরে গফরগাওয়ে সাংগঠনিক অবস্থা তুলে ধরেন।
ডাক্তারমোফাখখারুল ইসলাম রানা বলেন, করোনা মহামারির কারণে আমি অনেক প্রোগ্রাম গফরগাঁওয়ে করতে পারি নাই। এখনই সময় ইস্পাত কঠিন ঐক্য হওয়ার । তাহলেই গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দেশনায়ক তারেক রহমানের লক্ষ্য উজ্জল ভবিযৎ গড়াতে হবে। তিনি আরো বলেন, প্রায় তিন টাম্প ধরে আওয়ামীলীগ অবৈধ্য ভাবে ক্ষমতা আকড়ে রেখেছেন। সরকার অন্যায় ভাবে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিকদলসহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা হামলা মামলা স্বীকার হয়ে কারাভোগ করছেন। নির্ষাতিত নিপীড়িত গণমানুষের বদদোয়া আওয়ামীলীগ সরকার অচিরেই ভেস্তে যাবে। নির্ষাতিত নিপীড়িত গণমানুষের দোয়ায় বিএনপি আবারো ক্ষতায় অধিষ্ঠিত হবে
তিনি বলেন, সরকারের মুখে শুধু উন্নয়ন, কাজে দুর্নীতির পাহাড় গড়ে তুলেছেন। আপনারা জেনে রাখুন, দেশের রাজনীতির হাওয়া যে কোনো সময় পাল্টাাতে পারে। সামনে সরকার পতনের তীব্র আন্দোলনে সরকারের বিদায়ের ঘন্টা বাজবে।

Share.

Comments are closed.