Girl in a jacket

নায়ক হতে যাচ্ছেন অমিতাভ বচ্চনের নাতি অগ্যস্ত নন্দা বচ্চন

0

স্বজনপ্রীতি নিয়ে বলিউডে প্রায় সময়ই শোনা যায় নানা বিতর্ক। তারকাদের আত্মীয় স্বজনেরাই এখানে রাজত্ব করেন। অন্যদের টিকে থাকতে দেয়া হয় না। এই সমস্ত বহু গল্প বিভিন্ন সময় শুনিয়েছেন অনেকেই। সর্বশেষ সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে স্বজনপ্রীতি নিয়ে রীতিমতো যুদ্ধ শুরু হয়েছে বলা যায়।

কঙ্গনা রানাউতসহ অনেক তারকাও দাবি করছেন, বি-টাউনে কেবল তারকার স্বজনদের মাথাতেই নাকি তেল দেয়া হয়। তারা যতোটা সহজে সবকিছু হাতের মুঠোয় পান একটা সাধারণ ছেলে বা মেয়ে সেটা পান না। সেই অভিযোগ আছে অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চনের বেলাতেও।

এ নিয়ে অবশ্য মুখ খুলেননি কেউ বচ্চন পরিবারের। বরং এবার আরও শোন যাচ্ছে স্বজনপ্রীতির বিরুদ্ধে আন্দোলনের মুখেই সিনেমায় আসতে চলেছেন অমিতাভের মেয়ের ঘরের নাতি।

এর আগে যতবার ‘কফি উইথ করণ’ শো-তে এসেছেন ততবার অমিতাভের মেয়ে শ্বেতা বচ্চন বলেছেন, ‘আমার ছেলেমেয়েদের শোবিজ ওয়ার্ল্ডে আসতে দেব না।’ কিন্তু তার সেই কথা সত্য থাকছে না। জানা গেছে এরইমধ্যে শ্বেতার পুত্র অগ্যস্ত নন্দা বচ্চন।

যদিও সবার নজরে ছিলেন শ্বেতার মেয়ে সুন্দরী নভ্যা নভেলি। ‘মামী’ ঐশ্বরিয়া রাই বচ্চনের সঙ্গে তার সারাক্ষণের ওঠা-বসা দেখে প্রশ্নও জেগেছিল, মামী নিশ্চয়ই ভাগ্নিকে গোপনে গোপনে ট্রেনিং দিচ্ছেন। তার বদলে ভাই অগ্যস্তের কথা জেনে বলা চলে তাই থমকেই গেছে বলিউড।

তবে অগ্যস্তও মামাবাড়ির মান রাখার মতোই সুন্দর। লম্বা, টুকটুকে ফর্সা এই যুবককে প্রায়ই দেখা যায় অমিত, অভিষেক, অ্যাশসহ বচ্চন পরিবারের সঙ্গে বিভিন্ন ছবি ও অনুষ্ঠানে। এছাড়া, লকডাউনে মুম্বাইয়ে মামাবাড়িতে আটকে পড়ায় তাকে দেখা গেছে নীতু সিংহের জন্মদিনের পার্টিতেও। সেখানে উপস্থিত ছিলেন করণ জোহরও।

তাহলে কি করণ জোহরের আগামী কোনো প্রজেক্টে দেখা যাবে অগ্যস্তকে? উত্তর জানতে অপেক্ষা করা ছাড়া উপায় নেই। সূত্র : আনন্দবাজার

Share.

Comments are closed.