Girl in a jacket

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে শিক্ষার্থী খুন : আটক ৩

0

স্টাফ রিপোর্টার নান্দাইল থেকে
 ময়মনসিংহের নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে বল্লমের আঘাতে ইতি আক্তার (২০) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে ৪ জুলাই শনিবার সকালে উপজেলার বানাটি নয়াপাড়া গ্রামে। এ ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রাজগাতি ইউনিয়নের বানাটি নয়াপাড়া গ্রামে শাহেদ ভূইয়ার সাথে লাল মিয়া গংদের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল ।  শনিবার সকাল ১০ টার দিকে দুই পক্ষের মাঝে সংঘর্ষ বাঁধলে প্রতিপক্ষের বল্লমের আঘাতে প্রাণ গেল ইতি আক্তার নামে এক শিক্ষার্থী ঘটনাস্থলেই মারা যান। নিহত শিক্ষার্থী চলতি বছর এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় এবং সে রাজগাতী ইউনিয়নের বনাটি নয়াপাড়া গ্রামের শাহেদ ভূইয়ার কন্যা

স্থানীয় ইউ পি সদস্য মাসুদ মিয়া জানান, তাদের মধ্যে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। শনিবার সকালে শাহেদ ভূইয়া ও তার ছেলে শহিদ মিয়া জমিতে বীজ তলা তৈরি করতে গেলে, লাল মিয়ার ছেলে দুলাল ও রিপন দেশীয় অস্ত্রশস্র নিয়ে তাদের উপর হামলা চালায়। মারামারি ফিরাতে গিয়ে বল্লমের আঘাতে শিক্ষার্থী ইতি আক্তারের ঘটনাস্থলেই মৃত্যু হয়। 

এ বিষয়ে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহমেদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। উক্ত ঘটনায় তিন জনকে আটক করা হয়েছে বলে থানা সূত্রে জানা গেছে।

Share.

Comments are closed.