Girl in a jacket

ধান খাওয়ায় গরুর উপর একেমন বর্বরতা!

0

স্টাফ রিপোর্টার, দিগন্তবার্তা, ১০ এপ্রিল:-

ক্ষেতের ধান খাওয়ায় গরুর উপর একেমন বর্বরতা। কুড়াল দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করা হয়েছে দু’টি গরু। এমনকি একটি গরু ধরে নিয়ে গেছে জমির মালিক। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার জামিরদিয়া গ্রামের ওয়াইজ উদ্দিনের ছেলে কৃষক নবী হোসেন তার ৮ কাঠা জমিতে বোরো ধানের চাষ করেন। শনিবার সকালে প্রতিবেশি মৃত সোহরাব হোসেনের বিধবা স্ত্রী রোকেয়া খাতুনের গরু নবী হোসেনের ক্ষেতের ধান খেয়ে ফেলে। ঘটনাটি টের পেয়ে জমির মালিক নবী হোসেন ক্ষেতের পাড়েই কুড়াল দিয়ে দুটি গরুকে কুপিয়ে জখম করে। পরে স্থাণীয় লোকজন টের পেয়ে একটি গরু জবাই করে। ঘটনাটি থানায় জানানোর পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শণ করেন।
গরুর মালিক রোকেয়া খাতুন জানান, তিনি এক আত্মীয়ের বাড়ি বেড়াতে গিয়েছিলেন। সকালে বাড়ি এসে জানতে পারেন নবী হোসেন তার লোকজন নিয়ে গরুর উপর হামলা করে কুড়াল দিয়ে কুপিয়ে তার দু’টি গরু মারাত্মকভাবে আহত করেন। গরু দু’টির দাম দেড় লাখ টাকা হতে পারে বলে তিনি জানান।
অভিযুক্ত নবী হোসেন গরুকে কুপানোর কথা অস্বীকার করে বলেন, আমার ৮ কাঠা জমিতে বোরো ধান রোপন করি। গরু ক্ষেতের ধান খেয়েছে এমন সংবাদ পেয়ে সকালে ক্ষেতের পাড়ে গিয়ে একটি গরু ধরে বাড়ি নিয়ে আসি।
ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, ঘটনাটি খুবই অমানবিক, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Share.

Comments are closed.