Girl in a jacket

ত্রিশাল হেল্পলাইনের প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনাসভা অনুষ্ঠিত

0

জহিরুল কাদের কবীরঃ

“সবাই মিলে কাজ করি, সমৃদ্ধ ত্রিশাল গড়ি” এই স্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের  ত্রিশাল উপজেলায় ত্রিশাল হেল্পলাইনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

২ সেপ্টেম্বর বুধবার সকালে পৌরসভা হলরুমে ত্রিশাল উপজেলা হেল্পলাইনের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও আলোচনাসভা অনুষ্ঠানে উদ্ধোধক হিসেবে বক্তব্য রাখেন, সহকারী কমিশনার (ভুমি) তরিকুল ইসলাম তুষার এবং প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্র নেতা, উপজেলা  অাওয়ামীলীগের সম্মানিত সদস্য ইকবাল হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার অানম ঝিল্লুর রহমান, উপজেলা হেল্পলাইনের সাধারণ সম্পাদক এস এম ফয়সাল প্রমূখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ত্রিশাল হেল্পলাইন এর সভাপতি, হামিদুর রহমান সুমন এবং অনুষ্ঠান সঞ্চালনা করেন, ত্রিশাল হেল্পলাইনের সদস্য শাকিল আহমেদ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা হেল্পলাইনের উপদেষ্টা মন্ডলীর সদস্য, ব্রহ্মপুত্র ব্লাড সোসাইটির সভাপতি মোস্তাফিজুর রহমান, উপজোলা ‘হাত বাড়াও” সংগঠনের সভাপতি মারুফ হোসেন, উপজেলা হেল্পলাইনের সাধারণ যুগ্ম সাধারণ সম্পাদক শামীম ইশতিয়াক, সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান বাবুসহ উপজেলা হেল্পলাইনের সদস্য এবং সাংবাদিকবৃন্দ ।

অনুষ্ঠানটি কোরআন তেলায়তের মধ্যদিয়ে শুরু হয়ে অতিথিদেরকে ক্রেষ্ট দিয়ে বরণ করে, ভরতের সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জীর বিদয়ী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয় এবং অনুষ্ঠান শেষে অতিথি মহোদয়কে নিয়ে কেক কাটা হয়।

Share.

Comments are closed.