Girl in a jacket

ভালুকা-ত্রিশাল মৈত্রি ডিগ্রি কলেজ পরিদর্শন ও শিক্ষকদের সাথে মতবিনিময় করলেন- ইউএনও মোস্তাফিজুর রহমান

0

জহিরুল কাদের কবীরঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার অন্যতম সেরা শিক্ষা প্রতিষ্ঠান ভালুকা ত্রিশাল মৈত্রী ডিগ্রী কলেজ পরিদর্শন ও মত বিনিময় সভা করেছেন  ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার ও কলেজের গভর্নিং বডির সভাপতি  মোস্তাফিজুর রহমান।

২ সেপ্টেম্বর বুধবার সকাল সাড়ে ১০ টায় কলেজে আগমনের পর তাকে অভ্যর্থনা জানান, কলেজের অধ্যক্ষ মোহাম্মদ খায়রুল বাশার, আমিরাবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিসুর রহমান ভুট্টো, গভর্নিং বডির সদস্য ভালুকা সরকারী কলেজের অধ্যাপক আফতাব উদ্দিন, জসিম উদ্দিন মাস্টার, খবির উদ্দিনসহ কলেজের সহকারী অধ্যাপক ও প্রভাষক বৃন্দ।

কলেজ পরিদর্শন করে তিনি কলেজের সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন। এরপর  কলেজের গভর্নিং বডির সভাপতি হিসেবে সভায় যোগদেন।

পরে তিনি শিক্ষক মিলনায়তনে শিক্ষকদের সাথে মতবিনিময় করেন।শিক্ষার্থীদের সারা বছরের লেখাপড়ার সিলেবাস ও ক্লাস রুটিনসহ সংশ্লিষ্ট বিষয়ে জানার আগ্রহ প্রকাশ করেন। শিক্ষার্থীরা যেন গুণগত মানের শিক্ষা এবং তথ্য যোগাযোগ ও প্রযুক্তি বিষয়ে জ্ঞান অর্জনে পারদর্শী হয়ে নিজেদেরকে স্বাবলম্বী করে তুলতে পারে সে বিষয়ে পরামর্শ প্রদান করেন।

এ সময় শিক্ষকদের মধ্যে বক্তব্য রাখেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মুহাম্মদ আলমগীর কবীর, ইতিহাস বিভাগের আব্দুর রশিদ, ইংরেজী বিভাগের সোহেল রানা, গ্রস্থাগারিক মাহাজারুল ইসলাম প্রমুখ।

এরপর তিনি আইসিটি ল্যাবে ভার্চুয়াল ক্লাশ উপভোগ করেন।

সবশেষে মুজিব বর্ষ উপলক্ষে কলেজে বৃক্ষ রোপন কর্মসূচি উদ্বোধন করেন এবং সকল কে গাছ লাগানোর পরামর্শ দেন।

Share.

Comments are closed.