Girl in a jacket

ত্রিশাল প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার উদ্বোধন

0

জহিরুল কাদের কবীর, ত্রিশাল থেকেঃ-
ঐতিহ্যবাহী ত্রিশাল প্রেসক্লাবের ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ৩দিন ব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানমালার উদ্ভোধন করা হয়। এ লক্ষ্যে ২৭ জানুয়ারী বুধবার ত্রিশাল প্রেসক্লাব মিলনায়তনে এক আলোচনা সভা, কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী, হামদ নাত ও কোরআন তেলাওয়াত প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছ। ত্রিশাল প্রেসক্লাবের সভাপিত অধ্যাপক মুহাম্মদ আলমগীর কবীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস.এম হুমায়ুন কবীরের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ত্রিশাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহিদ আমীন, ধানীখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ, নর্থ বেঙ্গল সুগার মিলের সাবেক জি.এম কৃষিবিদ নিতাই চন্দ্র রায়, বিশিষ্ট কবি ও সাহিত্যিক অধ্যাপক সাব্বির রেজা, ক্লাবের প্রধান উপদেষ্ঠা এটিএম মনিরুজ্জামান প্রমূখ।

উদ্বোধনী অনুষ্ঠানে কেক কাটার পর এক বর্ণাঢ্য র‌্যালি ক্লাব কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় ক্লাব কার্যালয়ের সামনে এসে শেষ হয়। পরে হামদ নাত ও কোরআন তেলাওয়াত প্রতিযোগীতায় ত্রিশালের বিভিন্ন মাদ্রাসার শিক্ষার্থীরা অংশ গ্রহন করে। প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

Share.

Comments are closed.