Girl in a jacket

ত্রিশাল পৌর মেয়র আনিস, জেলায় শ্রেষ্ঠ হওয়ায় বিভিন্ন সংগঠনের অভিনন্দন

0

জহিরুল কাদের কবীরঃ
ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিসকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন, রাজনৈতিক, সামাজিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

ইতিমধ্যে ত্রিশাল প্রেসক্লাব, সামাজিক সংগঠন “হাত বাড়াও” এবং দ্যা স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক  সংগঠনের নেতৃবৃন্দগণ শ্রেষ্ট মেয়র নির্বাচিত হওয়ার আনন্দে ও উৎসাহ এবং উদ্দীপনা মুখর পরিবেশে ফুলের তোরা দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

৯ সেপ্টেম্বর বুধবার ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস মহোদয়কে ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মোঃ আলমগীর কবীর, সাধারন সম্পাদক এস এম হুমায়ুন কবীর, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ জহিরুল কাদের কবীরের নেতৃত্বে প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এ সময় বিশিষ্ট শিক্ষানুরাগী, সমাজ সেবক, শাহ্ আহসান হাবীব বাবু , ত্রিশাল পৌরসভাকে শ্রেষ্ঠত্ব মর্যাদা লাভ করায় পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস মহোদয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানাতে আসায় ত্রিশাল প্রেসক্লাবকে মোঠো ফোনে ধন্যবাদ জানান।

অপরদিকে ‘হাত বাড়াও” কমিটির পক্ষ থেকে পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান  আনিস মহোদয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এসময় উপস্থিত ছিলেন, “হাত বাড়াও” সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি মারুফ হোসেন, সাধারন সম্পাদক রেজওয়ান আহমেদ চৌধুরী রাজিন, সহ সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমান অনিক, প্রচার সম্পাদক মেহেদী হাসান শান্ত, সহ – প্রচার সম্পাদক তাশদিয়া তরফদার রিদিশা, সম্মানিত সদস্য শাকিল আহমেদ প্রমুখ।

১০ সেপ্টেম্বর বৃহস্পতিবার ত্রিশাল পৌরসভা অফিস কক্ষে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ মেয়ের হওয়ায় পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিস মহোদয়কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, দ্যা স্টুডেন্ট ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর সভাপতি, সাধারণ সম্পাদক সহ সংগঠনের নেতৃবৃন্দ।

১১ সেপ্টেম্বর শুক্রবার ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ মেয়র নির্বাচিত হওয়ায় ত্রিশাল পৌরসভার জননন্দিত মেয়র এবিএম আনিসিজ্জামান আনিস মহোদয়কে জাতীয় শ্রমিকলীগ ত্রিশাল উপজেলা শাখা ও পৌর শাখা শ্রমিক লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি সুয়েল মাহমুদ সুমন, সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম সুমন, পৌর শ্রমিকলীগের মাহমুদুল হাসান বাবলু, সোহেল সহ উপজেলা ও পৌর শাখা শ্রমিকলীগের নেতৃবৃন্দ।

ময়মনসিংহ জেলার ত্রিশাল পৌরসভার উন্নয়ন, নাগরিক সুবিধা ও সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডসহ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনা মোতাবেক সকল কার্যক্রম গুলো সফল ভাবে বাস্তবায়ন করায় জেলায় শ্রেষ্ঠত্বের পুরস্কারে ভূষিত হন ত্রিশাল পৌরসভার দুই বারের নির্বাচিত সফল মেয়র, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, তরুন রাজনীতিবিদ, আওয়ামীলীগ নেতা এবিএম আনিসুজ্জামান আনিস।

উল্লেখ্য, ৮ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল দশটায় ময়মনসিংহের জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ত্রিশাল পৌর মেয়র এবিএম আনিসুজ্জামান আনিসের হাতে শ্রেষ্ঠত্বের পুরুস্কার তুলে দেন ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান।

Share.

Comments are closed.