Girl in a jacket

ত্রিশাল পৌর নির্বাচনে মেয়র পদে-৫, মহিলা কাউন্সিলর পদে-১১, কাউন্সিলর পদে-৩৮ জনের মনোনয়নপত্র জমা

0

জহিরুল কাদের কবীর,ত্রিশাল:-
ময়মনসিংহের ত্রিশালে উৎসব মুখর পরিবেশে বৃহস্পতিবার শেষ দিনও মনোনয়নপত্র জমা দিলেন পৌরসভা নির্বাচনের প্রার্থীগণ।

ত্রিশাল নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, আগামী ৩০ জানুয়ারি ২০২১ইং তারিখে অনুষ্ঠিতব্য ত্রিশাল পৌরসভা নির্বাচন উপলক্ষে মেয়র পদে ৫ (পাঁচ) জন, সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদে ১১ (এগার) জন এবং সাধারন আসনের কাউন্সিলর পদে ৩৮ (আটত্রিশ) জন সহ সর্বমোট ৫৪ (চোয়ান্ন) জন প্রার্থী মনোনয়ন দাখিল করেছেন।

মেয়র পদপ্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত নবী নেওয়াজ সরকার, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মনোনিত রুবায়েত হোসেন শামীম, (স্বতন্ত্র) এবিএম আনিসুজ্জামান, (স্বতন্ত্র) এম.এ.এ.এস আলম বাবলু, বাংলাদেশ ইসলামী আন্দোলন মনোনিত মো. আবুল হাসান মনোনয়ন দাখিল করেন।

সংরক্ষিত আসনে মহিলা কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে ১, ২ ও ৩নং ওয়ার্ড থেকে শামছুন নাহার ও মোছাঃ ফাতেমা আক্তার, ৪, ৫ ও ৬নং ওয়ার্ড থেকে জায়েদা খাতুন, মোছাঃ হনোফা খাতুন, মোছাঃ নাছিমা পারভীন, মোছাঃ শাহানাজ পারভীন, জাহানারা বেগম, ৭, ৮ ও ৯নং ওয়ার্ড থেকে তাছলিমা আক্তার, রোকিয়া পাঠান, নাছিমা, মোসাঃ বিউটি আক্তার (রানু) মনোনয়ন দাখিল করেছেন।

কাউন্সিলর পদ প্রার্থী হিসেবে ১নং ওয়ার্ড থেকে মোঃ ওসমান গণি, মোঃ ওয়ায়েজ উদ্দিন, রেজাউল করিম, মোঃ জুরান মিয়া, ২নং ওয়ার্ড থেকে নূর মোহাম্মদ, শংকর রায়, মোঃ শহিদ মিয়া, মোঃ রাশিদুল হাসান, জমিরুল ইসলাম হাসিম, ৩নং ওয়ার্ড থেকে মোঃ আবু বকর ছিদ্দিক, মোঃ নজরুল ইসলাম, মোঃ শাহীন মিয়া, মোঃ শাখওয়াত হোসেন, ৪নং ওয়ার্ড থেকে মোঃ আজহারুল ইসলাম, মোঃ আশিকুর রহমান (আশিক), ৫নং ওয়ার্ড থেকে মোঃ রুহুল আমীন, মোঃ মেহেদী হাসান নাসিম, মোঃ ছাইফুল ইসলাম, ৬নং ওয়ার্ড থেকে মোঃ ফজলুল হক, আওলাদুল ফরহাদ, মোঃ আছাদুল হক, মোঃ আব্দুল বাতেন আব্দুল মোতালেব, মোঃ দুলাল মন্ডল (দুলু), মোঃ নুরুল ইসলাম (সরকার), মোঃ আলমগীর কবির, ৭নং ওয়ার্ড থেকে মানিক সাইফুল, মোঃ ফরহাদ হোসেন, মোঃ আবুল খায়ের, মুহাম্মদ আবদুল্লাহ আল ফুয়াদ তরফদার, ৮নং ওয়ার্ড থেকে মোঃ নুরুল হুদা, মোহাম্মদ জসিম উদ্দিন, আব্দুল্লাহ-আল-হোসাইন, তারিফুল আলম, মোঃ খালেদ মাহমুদ, ৯নং ওয়ার্ড থেকে মোহাম্মদ জহিরুল হক, মোঃ আনিছুজ্জামান, গোলাম কিবরিয়া মনোনয়নপত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ ফারুক মিয়া বলেন, মনোনয়নপত্র বাছাই আগামী ৩ জানুয়ারি রবিবার ত্রিশাল উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিত হবে । প্রার্থিতা প্রত্যাহার শেষ তারিখ ১০ই জানুয়ারি। প্রতীক বরাদ্দের তারিখ ১১ জানুয়ারি।

Share.

Comments are closed.