Girl in a jacket

ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্র সুফলের প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল

0

জহিরুল কাদের কবীরঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা ছাত্রলীগের আয়োজনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের ২০১৪/১৫ শিক্ষাবর্ষের ৫ম ব্যাচের মেধাবী ছাত্র, সড়ক দুর্ঘটনায় নিহত মুক্তিযোদ্ধার সন্তান সাজ্জাদ হোসেন সুফলের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।  

৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে উপজেলা ছাত্রলীগের অস্থায়ী কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,  ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নবী নেওয়াজ সরকার, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক এএনএম শোভা মিয়া আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল হামিদুর রহমান হামিদ, উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম শামসুদ্দিন, উপজেলা পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন,  ত্রিশাল নজরুল সরকারি  কলেজের সাবেক ভিপি আব্দুল মোতালেব, ত্রিশাল মঠবাড়ি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, নিহত সুফলের পিতা বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, আওয়ামীলীগ নেতা রোকনুজ্জামান রোকন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন, ত্রিশাল পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার ও কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি প্রমূখ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে  তেলাওয়াত পাঠ করা হয়। পরে উপস্থিত সকলেই নিহত  সুফলের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করেন।

অপরদিকে উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও কবি নজরুল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর উদ্যোগে সড়ক দুর্ঘটনাস্থলে বৃক্ষ রোপণ করা হয়।    

Share.

Comments are closed.