Girl in a jacket

ত্রিশালে শিশুপুত্র খুনের ঘটনায় স্ত্রীর বিরুদ্ধে স্বামীর হত্যা মামলা

0

জহিরুল কাদের কবীর, ত্রিশালঃ

ময়মনসিংহের ত্রিশালে সৎমার কাছ থেকে রান্না করা তাল খাওয়ার কারণে নিজ পেটের সন্তান মাজারুল ইসলামকে (৬) হত্যার অভিযোগে স্ত্রী মাহমুদা খাতুন মাহফুজার (৩৫) বিরুদ্ধে হত্যা মামলা করেছেন স্বামী রাজিবুল ইসলাম। ঘটনাটি ঘটেছে ২৮শে অক্টোবর বুধবার সকালে।

ত্রিশাল থানা পুলিশ ও মামলা সূত্রে জানা যায, ত্রিশাল উপজেলার কাঁঠাল ইউনিয়নের বালিয়ারপাড় গ্রামের কাঠমিস্ত্রি রাজিবুল ইসলামের দুই স্ত্রী, তিন সন্তানকে নিয়ে বাড়িতে বসবাস করেন। প্রতিদিনের মতো বুধবার সে বাড়ি থেকে কাজের উদ্দেশ্যে বের হয়ে যান। বাড়িতে রাজিবুলের ছোট স্ত্রী নয় মাসের গর্ভবতী কাকুলি তাল রান্না করে। তালের গন্ধ পেয়ে শিশু মাজাহার তাল খাওয়ার জন্য তার মা মাহমুদার কাছে অনুমতি চান। মাহমুদা তার ছেলেকে তাল খেতে নিষেধ করেন। কিছুক্ষণ পর মাজাহার লুকিয়ে তার সৎ মায়ের কাছে গিয়ে তাল খেয়ে আসে। বিষয়টি তার মা জানতে পেরে ছেলে মাজাহারকে মারধর করেন এবং একপর্যায়ে গলা চেপে ধরে হত্যা করে ফেলেন। নিজ সন্তানকে হত্যার পর মরদেহ খাটের নিচে লুকিয়ে রাখেন। বিষয়টি জানাজানি হলে সবাই সৎমাকে সন্দেহ করেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিশ্চিত হয় মাজহারের মা এ হত্যার সাথে জড়িত। পরে নিহতের বাবা রাজিবুল তার স্ত্রীর বিরুদ্ধে সন্তানকে হত্যার অভিযোগ এনে হত্যা মামলা (নম্বর ৪৮) দায়ের করেন। ত্রিশাল থানার মামলা । তারিখঃ ২৯-১০-২০২০।

এ ঘটনার পর ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার ফজলে রাব্বী ও ত্রিশাল থানার ওসি মাহমুদুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Share.

Comments are closed.