Girl in a jacket

ত্রিশালে বঙ্গবন্ধুর নামে কোরবানি দিলেন, এমপি মাদানি

0

জহিরুল কাদের কবীরঃ
ময়মনসিংহের ত্রিশালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সদস্যের নামে একটি ষাড় গরু কোরবানি দিয়ে গরীব, দুঃখী, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে গোস্ত বিতরণ করেছেন ধর্ম বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ – ৭ ত্রিশাল আসনের জাতীয় সংসদ সদস্য হাফেজ মাওলানা রহুল আমিন মাদানি এমপি।

গত ০২ আাগস্ট রবিবার বিকেলে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ত্রিশাল পৌর শহরের ৭নং ওয়ার্ড দরিরামপুরস্থ নিজ বাস ভবনে এ কোরবানি দিয়ে গরীব, দুঃখী, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে গোস্ত বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, মঠবাড়ী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ, সাধারণ সম্পাদক ইমরান হোসেন, সহ- সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির, পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার ও বাংলাদেশ সাংবাদিক সমিতির (বাসাস) ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আতিকুল ইসলাম প্রমুখ।


পরে ত্রিশালে বঙ্গবন্ধুর নামে দেয়া কোরবানি গোস্ত বিতরণ করেছেন, হাফেজ মাওলানা রহুল আমিন মাদানি এমপি ও ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ।

Share.

Comments are closed.