Girl in a jacket

ত্রিশালে প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন- বিভাগীয় উপপরিচালক আনোয়ার হোসেন

0

জহিরুল কাদের কবীর, ত্রিশালঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা সদর ক্লাস্টারের নয়টি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করলেন, ময়মনসিংহ বিভাগের প্রাথমিক শিক্ষা বিভাগের বিভাগীয় উপপরিচালক জনাব মো: আনোয়ার হোসেন।

সূত্রে জানা যায়, মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকল্পে ত্রিশাল উপজেলার উপজেলা শিক্ষা অফিসার জনাব নূর মোহাম্মদ প্রাথমিক বিদ্যালয়গুলোতে বরাদ্দকৃত বিভিন্ন উন্নয়নমূলক কাজের মান যাচাই এর জন্য ভিজিট টিম গঠন করেন। ভিজিট টিমে রয়েছেন উপজেলা শিক্ষা অফিসার ও আটজন সহকারী উপজেলা শিক্ষা অফিসার। ৩রা নভেম্বর  পোড়াবাড়ী ক্লাস্টার ভিজিটের মাধ্যমে এই ভিজিট কার্যক্রম শুরু হয়। টিম ভিজিটে ২০১৯-২০২০ অর্থ বছরের ক্ষুদ্র মেরামত, স্লিপ বরাদ্দ, রুটিন মেইনটেনেন্স, ওয়াশব্লক মেরামত, প্রাক-প্রাথমিক বরাদ্দ ও ২০১৮-২০১৯ অর্থ বছরের ডিজিটার হাজিরা মেশিন ক্রয়ের জন্য রাখা ২৫০০০/- (পঁচিশ হাজার) টাকার কাজ সরেজমিনে পরিদর্শন করা হয়।

গত ৯ই নভেম্বর সোমবার তারই ধারাবাহিকতায় ত্রিশাল সদর ক্লাস্টার পরিদর্শনে আসেন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় উপপরিচালক জনাব মো: আনোয়ার হোসেন। এসময় সাথে ছিলেন, উপজেলা শিক্ষা অফিসার জনাব নূর মোহাম্মদ, ইউআরসি ইন্সট্রাক্টর ‍মুনজুরা রহমান ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার বৃন্দ।  বিভাগীয় উপপরিচালক ও ভিজিট টিম ত্রিশাল সদর ক্লাস্টারের নয়টি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। বিদ্যালয়গুলো হলো দরিরামপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, নওধার সরকারি প্রাথমিক বিদ্যালয়, ত্রিশাল ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ত্রিশাল সরকারি প্রাথমিক বিদ্যালয়, চিকনা মনোহর সরকারি প্রাথমিক বিদ্যালয়, নজরুল মেমোরিয়াল সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছলিমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ছলিমপুর পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় ও দরিরামপুর উজানপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়। পরিদর্শন শেষে বিভাগীয় উপপরিচালক বিদ্যালয়গুলোর কাজের গুণগত মান সন্তোষজনক হওয়ায় সদর ক্লাস্টারের সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোস্তাহেদা পারভীন মৌসহ বিদ্যালয়গুলোকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন এবং উপজেলা শিক্ষা অফিসারকে সদর ক্লাস্টারের এইউইওসহ নয়টি বিদ্যালয়েকে থ্যাংক লেটার প্রদান করেন।

Share.

Comments are closed.