Girl in a jacket

ত্রিশালে প্রতিপক্ষের হামলায় সাংবাদিক পরিবারের একজন খুন, বৃদ্ধ স্কুল শিক্ষকসহ আহত ৪ : আটক ৬

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহের ত্রিশালে পূর্ব শত্রুতার জের হিসেবে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মনির (৪৮) নামে সাংবাদিক পরিবারের একজনকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এ সময় হামলা চালিয়ে অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক ও মহিলাসহ ওই পরিবারের চার সদস্যকে আহত করেছে প্রতিপক্ষ সন্ত্রসীরা। এ ঘটনায় পুলিশ ছয়জনকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৯ আগস্ট রবিবার দুপুর দেড়টার দিকে উপজেলার নওধার গ্রামের প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও সাংবাদিক মাসুদের বাবা রইছউদ্দিন মাষ্টারের একটি ছাগল প্রতিবেশী আনোয়ার হোসেনে আনুর উঠানে যাওয়া মাত্র আনুর স্ত্রী ফাতেমা খাতুন লাঠি দিয়ে বাইরাইয়া পা ভেঙ্গে ফেলে। বিষয়টি জানাজানির পর ছাগলের মালিক পক্ষের সাথে আনু গংদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে প্রতিপক্ষরা ক্ষীপ্ত হয়ে দেশীয় দাঁড়ালো অস্ত্রে-সস্ত্রে মনিরদের উপর বর্বরচিত হামলার তান্ডব চালায়। তারা ঘটনাস্থলেই নির্মম ভাবে পিটিয়ে সাবেক যুবলীগ নেতা মনিরকে হত্যা করে। এ সময় গুরুতর ভাবে কুপিয়ে আহত করা হয়েছে নিহতের বাবা প্রাথমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক রইছউদ্দিন মাষ্টারকে। সে আশঙ্কাজনক অবস্থায় মচিমহায় মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এঘটনায় আরও আহত হয় নিহতের সোহদর ভাই ভাতিজা বোন যথাক্রমে বাচ্চু মিয়া (৪৮), রাহাত (১৭) ও নার্গিছ আক্তার (৪৫)। আহতদের ডাক-চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

পুলিশ সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিক প্রতিপক্ষের শরিফুল, আনোয়ার, আরিফুল, এনামুল, আশরাফুল ও কাউসার নামে ছয়জনকে আটক করতে সক্ষম হয়েছে বলে পুলিশ জানায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

Share.

Comments are closed.