Girl in a jacket

ত্রিশালে তিনটি পাকা সড়ক উদ্বোধন করলেন এমপি

0

জহিরুল কাদের কবীর, ত্রিশাল প্রতিনিধিঃ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৩টি পাকা সড়কের নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন, ধর্ম মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সংসদ সদস্য হাফেজ মাওলানা রহুল আমিন মাদানি।

গত (২৩ জুলাই) বৃহস্পতিবার ত্রিশাল উপজেলার মঠবাড় ইউনিয়নের ৩টি পাকা সড়কের উদ্বোধনী অনুষ্ঠানে সংসদ সদস্য হাফেজ মাওলানা রহুল আমিন মাদানি বলেন, বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সারা দেশের সড়কের কাজের উন্নয়ন মূলক কর্মকান্ড বাস্তবায়নের লক্ষ্যে কাজ চলছে।  করোনা ভাইরাস সংক্রমণে কিছু সমস্যা হলেও জনগণের জানমালের নিরপত্তার যাতে কোন কাজে বিগ্ন না ঘটে। সেই দিক লক্ষ রেখে সকল কর্মকান্ড এগিয়ে যাচ্ছ। এছাড়াও ত্রিশাল উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিল্ডিং ও রাস্তা নির্মান কাজের উদ্বোধন করা হয়েছে। যে সকল কাজ বাকী রয়েছে পর্যায়ক্রমে সেগুলো সম্পন্ন করা হবে।

উদ্বোধনী সড়ক গুলো হলো – অলহরী মোড় হইতে রঘুনাথপুর, পোড়াবাড়ি বাজার হইতে কান্দনিয়া এবং পোড়াবাড়ি বাজার থেকে সাংকীভাঙ্গা সড়ক পর্যন্ত।

উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, মঠবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল কুদ্দুস মন্ডল, ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল হামিদ, পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ম আহবায়ক মোকসেদুল আমিন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাবেক সাধারণ সম্পাদক ছফির উদ্দিন, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান প্রমুখ। এছাড়াও  আওয়ামীলীগের অঙ্গসংগঠন, ছাত্রলীগ, সাংবাদিক এবং এলাকাবাসী উপস্থিত ছিলেন।

Share.

Comments are closed.