Girl in a jacket

ত্রিশালে ট্রাকের পিছনে পিকআপের ধাক্কায় নিহত ৩ : আহত ৬

0

ত্রিশাল প্রতিনিধি:
ময়মনসিংহোর ত্রিশালে ট্রাকের পিছনে পিকআপের ধাক্কায় তিনজন নিহত ও আন্ত ৬ জন আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে ১ জুলাই বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশাল বাসষ্ট্যান্ড এলাকায়।
ত্রিশাল ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার মুনিম সারোয়ার জানান, বুধবার সকালে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ত্রিশালের দরিরামপুর মাছের আড়তের সামনে পার্কিং করা একটি ট্রাককে মাছভর্তি একটি পিকআপ ভ্যান চাপা দিলে পিকআপ ভ্যানটি ধুমড়ে মুচড়ে যায়। ফায়ার সার্ভিস কর্মীরা আশংকাজনক অবস্থায় ৮জনকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
চিকিৎসাধীন অবস্থায় ভ্যানে থাকা বাবুল হোসেনের (২৮) মৃত্যু হয়। নিহত বাবুল হোসেন ত্রিশাল উপজেলার মঠবাড়ী ইউনিয়নের কুড়াগাছা গ্রামের মুক্তিযোদ্ধা আবু তালেবের ছেলে। তিনি মাছ নিয়ে ময়মনসিংহে যাচ্ছিলেন। দুপুরের দিকে মারা যান পিকআপ ভ্যানের যাত্রী হৃদয় মিয়া (১৮)। তিনি নরসিংদী জেলার রায়পুরা উপজেলার চাঁনপুর গ্রামের শাহ আলমের ছেলে। একই সময়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ত্রিশাল উপজেলার সদর ইউনিয়নের কোনাবাড়ী গ্রামের হাসেন আলীর ছেলে আব্দুস সালাম (৬০) বলে নিশ্চিত করেন ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আশিক।
আহতরা হলেন, মাসুদ খান (৩৫), নূরুল আমিন খান (৫৫), আব্দুর রহিম (৩০) ও অজ্ঞাত দুইজন।

Share.

Comments are closed.