Girl in a jacket

ত্রিশালে জমির দখল নিয়ে হামলা, পাল্টা-পাল্টি মামলা

0

মো.জাকির হোসেন, ময়মনসিংহ।।
ময়মনসিংহের ত্রিশাল উপজেলার বৈলর মৌজায় জমির দখল নিয়ে হামলা পাল্টা-পাল্টি মামলার অভিযোগ পাওয়া গেছে।
মামলা সূত্রে -জানা যায়, বৈলর মৌজার খতিয়ান নং -সিএস ৪৬৭,আর ও আর -৭৭৬বি আর এস -২২১৩/২৬০৫ দাগ, এস এ ৪৯০৬, বি আর এস১৭৮৫৬,১৭৮৫৭ এর ২২শতাংশ জমি নিয়ে দীর্ঘদিন যাবৎ বিরোধ ও বিজ্ঞ আদালতে মামলা মোকাদ্দমা চলে আসতেছে। দু’পক্ষের শান্তি শৃঙ্খলা বজায় রাখতে বিজ্ঞ আদালত নোটিশ জারী করেন। 
মামলার আরর্জীতে উল্লেখ রয়েছে যে, জমিতে আদালতের নোটিশ জারী থাকা সত্বেও বিবাধীপক্ষ ৮ এপ্রিল দুপুরে দেশীয় অস্ত্র-শস্ত্র দা, লাঠি, লোহার রড, শাবল ডেগার নিয়ে অনধিকার প্রবেশ করে রাজ মিস্ত্রী দ্বারা ইট বালু দিয়ে সিমানা প্রাচীর তুলতে চেষ্ঠা করলে বাদী পক্ষের লোক টের পেয়ে বাঁধা দিতে গেলে তাদের মার পিট করে এক পর্যায়ে দা দিয়ে মাথায় কোপ দিয়ে গুরুতর আহত করে বাদীর বড় ভাই কামরুজ্জামান মজনুকে।
পরে ত্রিশাল থানায় -০৮/০৪/২০২১ ইং তারিখ-আহতের ভাই বজলুর রহমান সুজন,পিতা মৃত রজব আলী মন্ডল, গ্রাম-বৈলর,উপজেলা ও থানা-ত্রিশাল বাদী হয়ে১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩২৬/৩০৭/৫০৬/১১৪ ধারায় ১৮৬০পেনাল কোডে কবির হোসেন,পিতা-আবুল কাশেম, গ্রাম -দাপুনিয়া,উপজেলা ও থানা ময়মনসিংহ সদর, ত্রিশাল বৈলরের স্থানীয় পারভেজ,নাজমুল, শরিফ, আমিরুলসহ আরো ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে ত্রিশাল থানায় মামলা দায়ের করেন, মামলা নং-০৫। 
মামলার বাদীর সাথে কথা বললে তিনি জানান, এই জমিটি আমাদের পৈত্রিক। ভুলক্রমে অন্যজনের নামে বিআর এস রেকর্ড হয়েছে। বিষয়টি নিয়ে আমরা স্বত্বের অংশীধারীত্বের সমস্ত কাগজপত্র সংগ্রহ করে বিজ্ঞ আদালতের স্বরণাপন্ন হয়েছি। এমতাবস্থায় আমাদের ভোগ দখলকৃত সম্পদ হাছিলের জন্য তারা শুধু বিআরএস রেকর্ড দিয়ে দখল নিতে চায়।
পরে খবর নিয়ে জানা যায়, একই ঘটনায় ৯ এপ্রিল জিল্লুর রহমান বাদী হয়ে ত্রিশাল থানায় বজলুর রহমান সুজনসহ ৬ জনকে আসামী করে আরেকটি মামলা দায়ের করেন, মামলা নং -৬ তাং ০৯/০৪/২০২১ইং।

Share.

Comments are closed.