Girl in a jacket

ত্রিশালে চাঁনুর বাজার শুভ উদ্বোধন

0

জহিরুল কাদের কবীর, ত্রিশাল প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশালে ধানীখোলা মধ্য ভাটিপাড়ায় প্রয়াত এনামুল হক চাঁন মিয়ার নামে ‘চাঁনুর বাজার’ শুভ উদ্বোধন করা হয়েছে।
গত শুক্রবার (২৪ জুলাই) ধানীখোলা মধ্য ভাটিপাড়া (নদীর পাড়) এলাকায় স্থানীয় বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজের ছোট ভাই সমাজ সেবক প্রয়াত এনামুল হক চাঁন মিয়ার নামে ‘চাঁনুর বাজার’ নামকরন করে উদ্বোধন করা হয়। গত ২০১৫ সালের ১০ ডিসেম্বর এনামুল হক চাঁন মিয়া দুর্বিত্তদের আকষ্মিক হামলায় মৃত্যুবরণ করেন। ‘চাঁনুর বাজার’ নামে বাজারটি তাঁর পৈত্রিক ভিটায় ৯৭ শতাংশ জমির উপর স্থাপিত হয়। ধানীখোলা মধ্য ভাটিপাড়া (নদীর পাড়) জনবহুল এলাকার চাহিদা ও গণমানুষের দাবীর প্রেক্ষিতে প্রয়াত এনামুল হক চাঁন মিয়ার নামে ‘চাঁনুর বাজার’ নামকরন করা হয়।


উদ্বোধনী অনুষ্ঠানে চাঁনর বাজার কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্বা আব্দুল আজিজ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ ও উদ্বোধন করেন মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধানীখোলা ইউনিয়নের চেয়ারম্যান আসাদুল্লাহ আসাদ, ত্রিশাল রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন ও আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম বাবুল সহ স্থানীয় নেত্রীবৃন্দ।

Share.

Comments are closed.