Girl in a jacket

ত্রিশালে করোনা স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করলেন এমপি মাদানী

0

জহিরুল কাদের কবীর, ত্রিশাল প্রতিনিধিঃ
ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় (২২জুলাই) বুধবার বিকেলে স্হানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা দুর্যোগ মোকাবেলায় রোগী ও স্বাস্থ্যকর্মীদের সুবিধা সংক্রমণ রোধে স্যাম্পল কালেকশন বুথ উদ্বোধন করেন ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ময়মনসিংহ ৭ ত্রিশাল আসনের এমপি হাফেজ মাওলানা রহুল আমিন মাদানি।
উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মাদানি বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে নেতাকর্মীরা করোনা দুর্যোগে কাজ করে যাচ্ছেন। সরকার সাধ্যমত চেষ্টা করেছে এ সংকট কাটিয়ে উঠতে। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে এসব কর্মকান্ড মনিটরিং করছেন। ইনশাআল্লাহ অচিরেই আমরা এই দুর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো।


তিনি আরও বলেন, নিজে সচেতন হউন অন্যকে সচেতন করুন। বাহিরে বের হলে অবস্যই মাস্ক ব্যবহার করুন। করোনা উপসর্গ দেখা দিলে বুথে এসে স্যাম্পল দিয়ে করোনা পরীক্ষা করুন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক আবুল কালাম, সাবেক ত্রিশাল পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোকছিদুল আমিন, স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ মনোয়ার হোসেন, উপজেলা স্যানেটারী ইন্সপেক্টর আবুবক্কর সিদ্দিক, ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সহ – সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির, ত্রিশাল পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার প্রমুখ।
প্রতিদিন সকাল থেকে বিকাল পর্যন্ত মানুষ বুথে স্যাম্পল দিতে পারবেন বলে জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম।

Share.

Comments are closed.