Girl in a jacket

ত্রিশালে কবি নজরুলের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শ্রদ্ধা নিবেদন

0

স্টাফ রিপোর্টার, ত্রিশাল থেকেঃ-

ময়মনসিংহে ত্রিশাল উপজেলায় জাতীয় কবি নজরুল ইসলামের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।

ত্রিশালে ২৭ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০.০০টায় জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে স্থাপিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় কবি কাজী নজরুল ইসলামের প্রতিকৃতিতে বিশ্ববিদ্যালয়ের উপচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান মহোদয়, রেজিস্টার (ভারপ্রাপ্ত) কৃষিবিদ ড. হুমায়ুন কবির, এবং বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নেতৃত্বে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় আরও উপস্থিত ছিলেন, ময়মনসিংহ জেলা স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি, অ্যাডভোকেট নুরুজ্জামান খোকন, ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী আহ্বায়ক, মোঃ ইব্রাহিম খলিল শান্ত, সিনিয়র যুগ্ন আহবায়ক মোঃ ইমাম হোসেন সাজু, যুগ্ন আহবায়ক মোঃ ইব্রাহিম খলিল নয়ন, মোঃ মুক্তা সরকার ও আব্দুল্লাহ আল মাসুদ খান, পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক শাকিল আহমেদ, এবং বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারী সহ ত্রিশাল উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

Share.

Comments are closed.