Girl in a jacket

তারাকান্দায় শিশু ধর্ষণকারী জাহাঙ্গীরকে গ্রেফতারর করেছে ময়মনসিংহ র‍্যাব-১৪

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহের তারাকান্দায় তিন বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি জাহাঙ্গীর আলমকে (২০) গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ধৃত ধর্ষণকারী উপজেলার রামপুর ইউনিয়নের চাড়িয়া গ্রামের মোঃ হাসিম উদ্দিনের পুত্র।
বৃহস্পতিবার (৮ অক্টোবর) বিকেলে র‌্যাব-১৪’র প্রধান কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান কমান্ডিং অফিসার (সিও) লেফটেন্যান্ট কর্নেল এফতেখার উদ্দিন। এর আগে, সকালে টাঙ্গাইল জেলার মধুপুর এলাকা থেকে ধর্ষক জাহাঙ্গীরকে আটক করা হয়।
জানা যায়, গত রবিবার বিকালে খেলাকরা কালে তারাকান্দা উপজেলার রামপুর ইউনিয়নের চাড়িয়া গ্রামের হাসিম উদ্দিনের লম্পট পুত্র জাহাঙ্গীর (২০) পাশের বাড়ির ফুফাত বোন শিশু কন্যা (ভাগিনী)কে চিপস দেয়ার প্রলোভনে তার ঘরে নিয়ে ধর্ষন করে। ওই শিশুর পড়নে প্যান্টে ধর্ষনের আলামতসহ কান্নাকাটি করে তার মায়ের কাছে বলে। ওই শিশুর মা জানান, তার শিশু কন্যা রাতে ব্যথায় চিৎকার ও কান্না কাটি করলে স্থানীয় চাড়িয়া বাজারের এক ওষুধ দোকানের ডাক্তারকে বাড়িকে ডেকে নিয়ে প্রাথমিক চিকিৎসা করে। পরদিন সোমবার ভোরে ধর্ষনকারীর পিতা হাসিম উদ্দিনকে জানাইলে, যা পারছ, তা করগা বলে হুমকি দেয়। ওই দিন  সোমবার সন্ধ্যায় ধর্ষিত শিশুসহ তার মা শরীফা আক্তার তারাকান্দা থানা এসে ধর্ষনকারী জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা দায়ের করে। 
গ্রেফতারকৃত আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে এ ঘটনার সাথে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে বলেও জানান র‌্যাব-১৪’র অধিনায়ক।

Share.

Comments are closed.