Girl in a jacket

তারাকান্দায় র‌্যাবের হাতে গাঁজা মোটরসাইকেল ও মোবাইলসেটসহ গ্রেফতার ২

0

স্টাফ রিােপর্টার, দিগন্তবার্তাঃ-
ময়মনসিংহ র‌্যাব-১৪ এর একটি দল জেলার তারাকান্দা থানায় অভিযান চালিয়ে মোঃ দেলোয়ার হোসেন (৩৪) ও শেখ মুজিবুর রহমান (৫০) নামে দুই মাদক কারবারীকে গ্রেফতার করেছে। এ সময় গ্রেফতারকৃতদের কাছ থেকে এক কেজি ৮০০ গ্রাম গাজা, একটি মোটরসাইকেল ও একটি মোবাইলসেট উদ্ধার করা হয়। ১৩ আগস্ট বৃহস্পতিবার আড়াইটাই অভিযানটি পরিচালিত হয়।
র‌্যাব-১৪ সূত্রে জানা যায়, ময়মনসিংহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সিনিয়র সহকারী পুলিশ সুপার সমীর সরকার, সিপিএসসি, র‌্যাব-১৪, ময়মনসিংহের নেতৃত্বে ময়মনসিংহ জেলার তারাকান্দা থানাধীন বকশিমূল সাকিনে আমিনুল মাষ্টারের বাড়ীর সামনে হতে অভিযান পরিচালনা করে।

এ সময় তারাকান্দা থানার ধলিরকান্দা গ্রামের আব্দুর রশিদের ছেলে মোঃ দেলোয়ার হোসেন ও একই থানার জোরদিগাতি গ্রামের মৃত সামছুদ্দীনের ছেলে শেখ মুজিবুর রহমানকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে এক কেজি ৮০০ গ্রাম গাঁজা, একটি ১২৫ সিসি নীল রংয়ের ডিসকভার মোটরসাইকেল ও একটি মোবাইলসেট উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন এর ৩৬(১) টেবিল এর ১৯(ক)/৪১ ধারায় তারাকান্দা থানার মামলা নম্বর-০৯ তারিখ ১৪/০৮/২০২০খ্রিঃ রুজু করা হয়েছে।

Share.

Comments are closed.