Girl in a jacket

ডিমলায় দ্বিতীয় স্ত্রীকে হত্যা মামলায় প্রথম স্ত্রী ও স্বামী রিমান্ডে

0

নীলফামারী প্রতিনিধি: –

নীলফামারীর ডিমলায় দ্বিতীয় স্ত্রী তানজিলা বেগম(৩৫) হত্যা মামলায় প্রথম স্ত্রী মিনা বেগম(৩৮)সহ স্বামী জিয়াউর রহমান (৪৫)কে আটক করে রিমান্ডে নিয়েছে থানা পুলিশ।

আজ বুধবার বিকালের আটক স্বামী ও স্ত্রীকে আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়েছে ডিমলা থানা পুলিশ।

এদেরকে আজই(বুধবার) ভোরে উপজেলার ছাতনাই বালাপাড়া গ্রাম থেকে আটক করে পুলিশ। আটক জিয়াউর রহমান ওই গ্রামের কালটু মামুদের ছেলে এবং নিহত তানজিলা বেগম উপজেলার কালীগঞ্জ(কারীপাড়া) গ্রামের নাছির উদ্দিনের কন্যা।

মামলার অভিযোগে জানা যায়, প্রথম স্ত্রী মিনা বেগম থাকা অবস্থায় ছয় মাস আগে জিয়াউল রহমান স্বামী পরিত্যাক্ত তানজিনা বেগমকে বিয়ে করে। বিয়ের পর সু-কৌশলে জিয়াউর রহমান দ্বিতীয় স্ত্রী তানজিলার নামে পোস্ট অফিসে রক্ষিত তিন লাখ টাকা হাতিয়ে নেয়।

অতঃপর গতকাল মঙ্গলবার(১৮ নভেম্বর/২০২০) রাতে নিজবাড়িতে দ্বিতীয় স্ত্রী তানজিনাকে শ্বাসরোধ করে হত্যা করে। ঘটনাটি ভিন্নখাতে প্রবাহের জন্য জিয়াউর রহমান ও তার প্রথম স্ত্রী মিনা বেগম এলাকায় প্রচার করে তানজিনা বেগম ডায়রিয়ায় আক্রান্ত হয়ে মারা গেছে।অপর দিকে নিহতের বাবা নাছির উদ্দিন বলেন, আমার মেয়ের পোস্ট অফিসের থাকা তিন লাখ টাকা হাতিয়ে নেয়ার পরই তাকে পরিকল্পিত ভাবে হত্যা করে জিয়াউর রহমান ও তার প্রথম স্ত্রী মিনা বেগম।
এ ঘটনায় তানজিলা বেগমের বাবা নছির উদ্দিন বাদী হয়ে ডিমলা থানায় হত্যা মামলা দায়ের করেন।

ডিমলা থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, হত্যা মামলা রুজ্জু করার পরে আসামীদ্বয়কে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে মাধ্যমে আজ বুধবার বিকালে তিন দিনের রিমান্ডে নেয়া হয়েছে।

Share.

Comments are closed.