Girl in a jacket

জুড়ীতে ভূয়া ফেসবুক আইডি খুলে সংবাদকর্মী জাকিরের নামে অপপ্রচার, থানায় জিডি

0

মৌলভীবাজার জেলা প্রতিনিধিঃ

মৌলভীবাজারের  জুড়ী উপজেলার পশ্চিম ভবানীপুর গ্রামের বদরুল ইসলামের ছেলে  দৈনিক রূপান্তর বাংলাদেশ এবং দৈনিক মানবাধিকার ক্রাইম বার্তা জুড়ী উপজেলা প্রতিনিধি, আকাশ টিভি জেলা প্রতিনিধি ও বি বাংলা টিভি জুড়ী উপজেলা প্রতিনিধি। সংবাদকর্মী মোঃ জাকির হোসেনের নামে লিমা চৌধুরী ও মোহাম্মেদ আহাদ নামে দু’টি ফেইসবুক আইডি থেকে মানহানিকর অপপ্রচার চালানো হচ্ছে।
এব্যাপারে সাংবাদিক মোঃ জাকির হোসেন বাদী হয়ে গত ১২ জুলাই জুড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।  জিডি নং ৫৭১। গণমাধ্যম কর্মী জাকির হোসেন তার দায়েরকৃত জিডিতে লিখেন, Lima Choudhury ও Muhammed Ahad নামক দুইটি ফেসবুক আইডি ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে উদ্দেশ্য করে আমার ছবি ব্যবহার করে বিভিন্ন ভাবে অপপ্রচার ও খারাপ ভাষায় পোস্ট করিতেছে। যাহা আমার ব্যক্তিগত,পারিবারিক,সামাজিক এবং পেশাগত কাজে ব্যাপক মানহানি ও ক্ষতি সাধন করছে।
লিমা চৌধুরী নামক ঐ ফেক আইডি টা সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে অশালীন ও খারাপ মন্তব্য ও পোষ্ট করে আসছে। যাহা সমগ্র বাঙ্গালী জাতীর জন্য একটি ভয়াবহ কলংকজনক।
এব্যাপারে জুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, এ বিষয়ে তদন্সাত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Share.

Comments are closed.