Girl in a jacket

ঘাগড়ায় শতভাগ বয়স্ক, বিধবা, প্রতিবন্ধীসহ বিভিন্ন ভাতা কার্যক্রম উদ্বোধন করলেন-চেয়ারম্যান সাজু

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

ময়মনসিংহ সদরের  ঘাগড়া ইউনিয়নের বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী  জনসাধরণের জন্য শতভাগ ভাতার কার্ড নিশ্চয়তার লক্ষে শতভাগ ভাতাভোগীদের কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি  আলহাজ মোঃ শাহজাহান সরকার সাজু।

২২শে আগস্ট শনিবার সকালে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে তিনি এই কার্যক্রমের উদ্বোধন করেন। উদ্বোধনী বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্ব শাজাহান সরকার সাজু বলেন, স্বাধীন বাংলার উন্নয়নের রুপকার,
বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, মহিয়সী নারী দেশরত্ন শেখ হাসিনার বাংলার গরীব দুঃস্থ অসহায় মানুষের কল্যাণে সর্বদায় কাজ করছেন। তার প্রতিটি চিন্তা চেতনা শুধু গরীব দুঃখী মানুষের উন্নতির লক্ষে। গরীব অভাবী মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে তিনি বার-বার বিভিন্ন বিপদ আপদ ও দুষ্কৃতকারীদের ষড়যন্ত্রের শিকার হলেও তিনি গরীবের সেবা থেকে পিছ পা হননি।

চেয়ারম্যান সাজু বলেন  ২১শে আগস্টে এই বর্বরোচিত হামলা চালিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার মাধ্যমে দেশের গণতন্ত্রকে হত্যার ষড়যন্ত্র করেছিল বিএনপি জামায়াত জোট সরকার। তারা ভেবেছিল শেখ হাসিনাকে হত্যা করে তারা বাংলাদেশের মানুষকে জিম্মি করে দেশ পরিচালনার ক্ষমতায় বসবেন। কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি। তাদের ভয়াবহ হামলার হাত থেকে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেছেন। কিন্তু ওই দিনের ঘটনায় অনেক নেতা-কর্মী প্রাণ হারিয়েছেন। বক্তারা হামলায় নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং মুজিবকন্যা ও গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্যের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

শতভাগ ভাতা কার্যক্রম উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন-ইউনিয়ন পরিষদের সদস্য, স্থানীয় গণ্যমান্য ও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। 

Share.

Comments are closed.