Girl in a jacket

গৌরীপুর সাব-রেজিস্ট্রী অফিসে জাতীয় শোক দিবস পালিত

0

জহিরুল কাদের কবীর, স্টাফ রিপোর্টারঃ

সর্বকালের শেষ্ঠ বাঙ্গালি ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর  ৪৫ তম শাহাদাত  বার্ষিকী ১৫ আগস্ট ও জাতীয় শোক দিবস উপলক্ষে গৌরীপুর সাব-রেজিস্ট্রার অফিসে  মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে গৌরীপুরের সাব-রেজিস্ট্রার শেখ নাছিমুল আরিফ ।

দোয়া মাহফিলের পূর্বে সাব-রেজিস্ট্রার বক্তব্য প্রদান কালে বলেন, যতকাল রবে  পদ্মা, মেঘনা,  যুমনা, গৌরী,  বহমান  ততদিন রবে কীর্তি  তোমার শেখ মুজিবুর রহমান ।বাঙ্গালীর ইতিহাসের এই মহান নেতা বঙ্গবন্ধুর জন্ম না হলে আমাদের এদেশটা হয়ত স্বাধীন হতো না । আসুন আমরা বাঙ্গালীর ইতিহাসের মাহান নায়ক জতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এবং উনার সহ-পরিবারের জন্য দোয়া করি। এসময়ে তিনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকার্ন্ডও সবার মাঝে তুলে ধরেন।

অনুষ্ঠানে করোনায় সাধারণ স্বাস্থ্য বিধি  ও সামাজিক দূরত্ব মেনে মাস্ক পরিধান পূর্বক এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন সাব-রেজিস্ট্রী অফিসের দলিল লেখক সমিতির সভাপতি এম, এ জলিল মুন্সি,  সাধারণ সম্পাদক সৈয়দ আবু জাপর সহ সকল দলিল লেখকগণ, স্ট্র্যাম্প ভেন্ডার ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

Share.

Comments are closed.