Girl in a jacket

গৌরীপুরের স্বেচ্ছাসেবক লীগ নেতা “শুভ্র” হত্যার অন্যতম আসামী খায়রুল গ্রেফতার

0

মো.জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি
ময়মনসিংহের গৌরীপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাসুদুর রহমান শুভ্র হত্যাকাণ্ডের অন্যতম আসামী খাইরুলকে (৩০) গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ ।
শনিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় জেলা ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
গত ১৭ অক্টোবর রাতে সাড়ে ১০ টায় গৌরীপুর মধ্য বাজারস্থ রহিমের চাস্টলের সামনে মাসুদুর রহমান শুভ্রকে কতিপয় দুস্কৃতিকারী নির্মমভাবে কুপিয়ে হত্যা করে। উক্ত হত্যাকান্ডে সরাসরি অংশ গ্রহণকারী অন্যতম আসামী মোঃখায়রুল (৩৫)।
দীর্ঘ  অভিযান করে তদন্তকারী কর্মকর্তা পুলিশপরিদর্শক (নিঃ) মোঃ শাহ কামাল আকন্দ পিপিএম (বার) অফিসার-ইনচার্জ জেলা গোয়েন্দা শাখা, ময়মনসিংহ নেত্রকোণা জেলার মোহনগঞ্জ ফাগুয়া হাওড় এলাকাহতে শুক্রবার (২৩ অক্টোবর)ভোরে গ্রেফতার করে।
উক্ত আসামীকে আজ শনিবার ( ২৪ অক্টোবর)  বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মাহবুবা আক্তার” ৪নং আমলী আদালতে সোর্পদ করা হলে, লোমহর্ষক হজত্যাকান্ডের বর্ণনা দিয়েবিজ্ঞর আদালতের ফৌঃকাঃবিঃ ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবান বন্দি প্রদান করেছে। 
গত শনিবার ১৭ অক্টোবর রাতে পৌর শহরের পানমহালে একদল সন্ত্রাসী মাসুদুর রহমান শুভ্রসহ তার দুই সহযোগীকে কুপিয়ে গুরুতর আহত করে। পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ওইদিন রাতে মাসুদুর রহমান শুভ্রর মৃত্যু হয়।
এ ঘটনায় শুভ্র’র ছোট ভাই আবিদুর রহমান প্রান্ত বাদী হয়ে গৌরীপুর থানায় ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ৭-৮ জনকে আসামি করে মামলা দায়ের করেন।ইতিমধ্যে পুলিশ মামলার আসামী ইউপি চেয়ারম্যান রিয়াদুজ্জামান, জাহাঙ্গীর আলম, রাসেল ও মজিবুরকে গ্রেফতার করেছে। এছাড়া ঘটনার পর থেকে অন্যতম আসামী খায়রুল পলাতক ছিলো। 

Share.

Comments are closed.