Girl in a jacket

গৌরিপুর পৌর নির্বাচনে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা : ক্যামেরা ভাঙ্গচুর

0

জাকির হোসেন,ময়মনসিংহ প্রতিনিধি।।
ময়মনসিংহের গৌরীপুর পৌরসভার নির্বাচনে পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসীদের হামলায় শিকার হয়েছেন এনটিভির ক্যামেরা পারসন মাসুদ রানা ও একাত্তর টেলিভিশনের ক্যামেরা পারসন মো. নূরুজ্জামান। এনটিভির ক্যামেরা পারসন মাসুদ রানাকে সন্ত্রাসীরা বেধড়ক লাঠিপেটা করে শরীরের বিভিন্ন স্থানে  মারাত্মক জখম ও গুরুতর আহত করেছেন।হামলাকারীরা ভাঙচুর করেছে এনটিভির ক্যামারা। আহত মাদুস রানাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে। 
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে গৌরীপুর পৌরসভার শেখ লেবু সরকারি প্রাথিমক বিদ্যালয় কেন্দ্রের সামনে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। আওয়ামী লীগের দলীয় প্রার্থী মো. শফিকুল ইসলাম হবি ও বিদ্রোহী প্রার্থী বর্তমান মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সমর্থকরা কেন্দ্রের সামনে দখল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। ওই সময় নির্বাচনী দায়িত্বে থাকা সংবাদকমর্কীরা ঘটনাস্থলে গেলে এনটিভি ও একাত্তর টিভির ক্যামারে পারসনের ওপর হামলার ঘটনা ঘটে।
এ ঘটনায় বিভিন্ন সাংবাদিক সংগঠন সহ বাংলাদেশ  তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি ময়মনসিংহ জেলা শাখা এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং সন্ত্রাসী হামলাকারীদের  দ্রুত গ্রেফতার ও বিচার দাবি করেছে।

Share.

Comments are closed.